• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কেরানীগঞ্জে একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৬ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২২ পিএম
কেরানীগঞ্জে একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৬ 
শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট

নিউজ ডেস্ক : রাজধানীর কেরানীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একটি বাসায় একই পরিবারের ৪ জনসহ ৬ জন দগ্ধ হয়েছেন। শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে আহতদের উদ্ধার করে ভর্তি করা হয়েছে।

জানা যায়, কেরানীগঞ্জে একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৪ জনসহ মোট ৬ জন দগ্ধ ও আহত হওয়ার পর তাদেরকে  শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ও ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

দক্ষিণ কেরানীগঞ্জের কুন্ডা ইউনিয়নের কাউটাইল ঋষিপাড়ায় সোমবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে একটি চারতলা বাড়ির নিচ তলায় এ দুর্ঘটনা ঘটে।
 
অগ্নিদগ্ধরা হলেন- উমা রানী (৬০), তার মেয়ে বিনা চক্রবর্তী (৪০), ছেলে দেবা চক্রবর্তী (২৮) ও নাতি পিনাক চক্রবর্তী (১৫)।
 
লিপি চক্রবর্তী (৩০) ও স্বপন রাজবংশী (৫৫) দুজন প্রতিবেশী আহত হয়েছেন।

উমা রানীর নাতনি জ্যোতি দাস জানিয়েছেন, ৪ তলা বাড়িটি তাদের নিজেদের। নিচতলায় থাকেন উমা রানী এবং তার ছেলে ও মেয়ের পরিবার। সকালে উমা রানি রান্নার জন্য রান্নাঘরে যান। সেখানে গিয়ে দেয়াশলাই জ্বালাতেই বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে দাউ দাউ করে আগুন জ্বলে উঠে। আর বাসার দেয়াল কিছু অংশ ভেঙে পড়েছে। দ্রুত দগ্ধদেরকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।
 
আহত প্রতিবেশী লিপি চক্রবর্তীর ছোট ভাই সৌরভ আচার্য জানান, লিপির বাসা ওই বাড়ির পাশেই। সকালে যখন বাড়িটিতে বিস্ফোরণ হয়, তখন সেখান থেকে দেয়ালের ইট এসে লিপির মাথায় পড়েছে।
 
স্বপন রাজবংশি পেশায় ঝালমুড়ি বিক্রেতা। থাকেন ওই এলাকাতেই। সকালে ওই বাড়ির পাশের রাস্তা দিয়ে বাজারে যাচ্ছিলেন তিনি। তখন বিস্ফোরণে ইট এবং সাটার ভেঙে এসে তার মাথায় পড়েছে বলে জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image