• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পাঠের অভ্যাস গড়ে তুলতে দুর্গাপুরে দশ টাকায় বই বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৪ পিএম
দুর্গাপুরে দশ টাকায় বই বিতরণ
জলসিঁড়ি পাঠকেন্দ্রে মাদকবিরোধী ক্যাম্পেইন

সাহাদাত হোসেন কাজল, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার গাভিনা গ্রামে, জলসিঁড়ি পাঠকেন্দ্রে মাদকবিরোধী ক্যাম্পেইন, দশ টাকার বিনিময়ে বই বিক্রি ও শরৎকালীন পাঠসভা অনুষ্ঠিত হয়েছে বুধবার।

জলসিঁড়ি পাঠকেন্দ্রের প্রতিষ্ঠাতা দীপক সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আমান উল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্কৃতিজন স্বপন সান্যাল। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নেত্রকোণার সহকারি পরিচালক হায়দার রাসেল, বীর মুক্তিযোদ্ধা ও সংস্কৃতিজন মোজাম্মেল হক বাচ্চু, দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, আনন্দমোহন কলেজের প্রভাষক মুর্শিদা আক্তার মিতি, গবেষক আলী আহম্মদ খান আইয়োব, ভূমিদাতা রবীন্দ্র সরকার, আদিবাসী নেত্রী রাখী দ্রং প্রমুখ।

বাচিকশিল্পী হাসান আরিফ, কবি আব্দুল্লাহ আল মামুন ও সংস্কৃতিজন প্রভাষক নুর আলম সিদ্দিকীকেও স্মরণ করা হয় এ অনুষ্ঠানে। সংস্কৃতি মন্ত্রণালয়ের জাতীয় গ্রন্থকেন্দ্র প্রদত্ত জলসিঁড়ি পাঠাগারের পাঠকদের অর্জিত সনদ পত্র ও পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও শিক্ষার্থীদের মাঝে পাঠের অভ্যাস গড়ে তোলার লক্ষে ১০ টাকার বিনিময়ে বিক্রির কার্যক্রম শুরু করেন জলসিঁড়ি পাঠাগার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সাহিত্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image