• ঢাকা
  • বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে ছাত্রলীগ নেতাকর্মীদের মিলন মেলা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৭ এএম
বিরামপুরে ছাত্রলীগ নেতাকর্মীদের
মিলন মেলা অনুষ্ঠিত

এম,ডি রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: বিরামপুরে ছাত্রলীগ উপজেলার পৌর ও কলেজ শাখার সাবেক ও বর্তমান নেতাকর্মীদের মিলন মেলা ও আলোর সভা অনুষ্ঠিত হয়েছে। 

২২শে মার্চ দিনাজপুর বিরামপুর উপজেলার বিরামপুর সরকারি কলেজ প্রাঙ্গণে রাত ৯ ঘটিকার সময় পৌর ও কলেজ শাখার সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীদের মিলন মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে মোঃ শিবলী সাদিক জাতীয় সংসদ সদস্য দিনাজপুর ও বিশেষ অতিথি মোঃ খায়রুল আলম রাজু, চেয়ারম্যান উপজেলা পরিষদ। মোঃ আক্কাস আলী, মেয়র বিরামপুর পৌরসভা। মোঃ মেজবাউল ইসলাম মেজবাহ ভাইস চেয়ারম্যান বিরামপুর উপজেলা পরিষদ। অদৈত্য ঘোষ অপু ,অধ্যক্ষ ভারপ্রাপ্ত বিরামপুর সরকারি কলেজ। মোঃ আব্দুর রাজ্জাক সভাপতি বিরামপুর উপজেলা শাখা। মোঃ মাসুদ রানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক বিরামপুর উপজেলা শাখা। 

মোঃ রকি ইসলাম সাধারণ সম্পাদক বিরামপুর সরকারি কলেজ ছাত্র লীগ মোঃ শোয়াইব মন্ডল,সভাপতি বিরামপুর সরকারি কলেজ ছাত্র লীগ। উক্ত অনুষ্ঠানের আয়োজনে ছিলেন বিরামপুর সরকারি কলেজ ছাত্রলীগ শাখা। উক্ত আলোচনা সভায় পৌর ও কলেজ শাখার সাবেক ও বর্তমান ছাত্রলীগ শিক্ষা শান্তি ও প্রগতির কার্যক্রমের উপর বিশদ আলোচনা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image