• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেড় কি.মি সড়কে সুফল ভোগ করবে লক্ষাধিক মানুষ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১২ পিএম
দেড় কি.মি সড়কে সুফল ভোগ করবে লক্ষাধিক মানুষ
উদ্বোধন করেন হাতিয়ান্দহ ইউপির চেয়ারম্যান মোঃ মোস্তাকুর রহমান চঞ্চল

মো. আবু জাফর সিদ্দিকী, নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ৪ ইউনিয়নের প্রায় লক্ষাধিক মানুষের যাতায়াতের সুবিধার জন্য বড় সাঐল বুদার বাজার হতে কুশাবাড়ি পর্যন্ত দেড় কিলোমিটার সংযোগ সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ১০টায় এ কাজের উদ্বোধন করেন হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাকুর রহমান চঞ্চল। 

এসময় উপস্থিত ছিলেন এই কাজের ঠিকাদার জামিল হোসেন মিলন, হাতিয়ান্দহ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, ইউপি সদস্য মোঃ আনছার আলী, জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা মোঃ মনির হোসেন, সুলতান শেখ, মোঃ সোলেমান, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ শেখ, বড় সাঐল সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোঃ রমিজুল ইসলাম, ৮নং বড়সাঐল ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাকুর রহমান চঞ্চল বলেন, দেড় কিলোমিটার এই রাস্তাটি শেরকোল, হাতিয়ান্দহ, কলম ও চামারি ইউনিয়নের প্রায় লক্ষাধিক মানুষের সংযোগ সড়ক। এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি ছিল রাস্তাটি পাকাকরণের। আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশনা মোতাবেক অগ্রাধিকার ভিত্তিতে  এই রাস্তার কাজ শুরু করা হলো। অচিরেই সুফল ভোগ করবে এই এলাকার মানুষ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image