• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পেট্রোবাংলা অফিসার্স এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৩ এএম
ট্টোবাংলার ড. হাবিবুর রহমান অডিটোরিয়ামে
পেট্রোবাংলা অফিসার্স এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত 

জহিরুল ইসলাম সানি:‌‌ 

বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজসম্পদ কর্পোরেশন পেট্রোবাংলা অফিসার্স এসোসিয়েশনের নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৮ মে) পেট্টোবাংলার ড. হাবিবুর রহমান অডিটোরিয়ামে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন সকাল ৯ টায় শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এই নির্বাচনে ১৪ টি পদের বিপরীতে মোট ৩২ জন প্রার্থী অংশগ্রহণ করেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৭টি পদে নির্বাচিত হয়েছেন ৭ জন। ৭টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২৫ জন প্রার্থী। মোট ভোটার সংখ্যা ১৭৫ জন।

প্রতিদ্বন্দ্বিতা করছেন সিনিয়র সহ-সভাপতি ২ জন, সহ-সভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ৫ জন, যুগ্ম সম্পাদক পদে ৩ জন, প্রচার প্রকাশনা সম্পাদক পদে ২ জন, ক্রিয়া সম্পাদক পদে ২ জন, পরিষদ সদস্য পদে ৮ জন। এর মধ্যে ১০ জন প্রার্থী নির্বাচিত হবেন । 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সভাপতি, সহ:সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কল্যান সম্পাদক, দপ্তর সম্পাদক ও মহিলা সম্পাদিকা।

নির্বাচন চলাকালীন সময়ে সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফজলুল হক ঢাকা নিউজ ২৪কে বলেন, খুবই সুস্থ স্বতঃস্ফূর্তভাবে সকাল থেকে ভোটাররা ভোট দিয়েছেন। আমরা প্রার্থীরা সকলেই ভাই ভাই। দিনশেষে যেই নির্বাচিত হোক না কেন তাদের নিয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করব।

এ সময় ভোটারদের অনেকেই আশাবাদ ব্যক্ত করে বলেন, খুব সুন্দর একটি পরিবেশের মাধ্যমে নির্বাচনটি অনুষ্ঠিত হয়েছে। সব প্রার্থী আমাদের খুবই কাছের মানুষ। নির্বাচনে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই পেট্রোবাংলা অফিসার্স এসোসিয়েশনের উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা।

নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে প্রধান নির্বাচন কমিশনার ডি.এম. জোবায়েদ হোসেন বলেন, উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। যেহেতু এটি একটি সরকারি প্রতিষ্ঠান তাই বিশৃঙ্খলা হওয়ার মতো কোনো কারণ নেই। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image