• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আওয়ামী লীগ সরকার জনগণের সাথে নিপীড়ণ নির্যাতন করছে : সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩১ পিএম
আওয়ামী লীগ সরকার জনগণের সাথে নিপীড়ণ নির্যাতন করছে
গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি

নিউজ ডেস্ক : অবৈধ আওয়ামী সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার পুনঃপ্রতিষ্ঠার একদফা দাবীতে, নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে ২৪ ডিসেম্বর অবরোধ সফল করতে সকাল সাড়ে ১১টায় পুলিশি বাঁধা উপেক্ষা করে রাজধানীর বিজয়নগর পানির ট্যাঙ্কি থেকে মিছিল শুরু করে পুরানা পল্টন মোড় হয়ে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে ও আশেপাশের এলাকায় লিফলেট বিতরণ করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

সংক্ষিপ্ত সমাবেশে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, শেখ হাসিনার পাতানো নির্বাচন নিয়ে জনগণ শংকিত কারণ আওয়ামী লীগ সরকার নির্বাচন করতে গিয়ে জনগণের সাথে জোরজবরদস্তি করছে, নিপীড়ণ নির্যাতন করছে। বঙ্গবন্ধু বলেছিলেন আওয়ামী লীগ একটা চোরের পার্টি আমি বলবো আওয়ামী লীগ একটা ডাকাতের পার্টি, শেখ হাসিনা আওয়ামী লীগকে ডাকাতের দলে পরিণত করেছে। এই ডাকাতরা গত ১৫ বছরে বাংলাদেশের অর্থনীতি, সমাজনীতি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন এমনকি সেনাবাহিনীকে ধ্বংস করেছে। আপনি সবাইকে অপকর্মের সুযোগ দিয়ে অপরাধী বানিয়ে আপনার অবৈধ ও জালিয়াতির নির্বাচন করাতে বাধ্য করছেন। কিন্তু শেখ হাসিনা আপনি জানেননা জনগণ আপনাকে পদত্যাগ করতে বাধ্য করবে। ৭ জানুয়ারির পাতানো নির্বাচনে জনগণ অংশগ্রহণ করবে না।

এসময় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ পিপলস পার্টির- চেয়ারম্যান বাবুল সরদার চাখারী, কো-চেয়ারম্যান পারভিন নাসের খান ভাষানী, মহাসচিব মোঃ আবদুল কাদের, গণফোরাম তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ। সঞ্চালনা করেন গণফোরাম গণফোরাম ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী।

উপস্থিত ছিলেন গণফোরাম সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন সুমন, ইমাম হোসেন, আনোয়ার ইব্রাহীম, সোলায়মান অয়ন, সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির  ভাইস চেয়ারম্যান খাদিজা, প্রেসিডিয়াম মেম্বার নাজমা আক্তার, দপ্তর সম্পাদক মোঃ আনোয়ার মল্লিক, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ লিটন জোয়ার্দার সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image