• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপি নেতা আমানকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রীর প্রতিনিধিদল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫২ পিএম
আমানকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রীর প্রতিনিধিদল
অসুস্থ হয়ে হাসপাতালে বিএনপি নেতা আমান উল্লাহ আমান। ছবি - প্রধানমন্ত্রী কার্যালয়

নিউজ ডেস্ক : বিএনপির অবস্থান কর্মসূচিতে অসুস্থ হয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান অসুস্থ হয়ে ভর্তি রয়েছেন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে। তাকে দেখতে হাসপাতালে গেছে প্রধানমন্ত্রীর প্রতিনিধি দল। 

শনিবার (২৯ জুলাই) প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস এই তথ্য নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লিকুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে যান।

এসময় বিএনপি নেতাকে প্রধানমন্ত্রীর পাঠানো দুপুরের খাবার, বিভিন্ন প্রকার মৌসুমী ফলের ঝুড়ি তুলে দেয়া হয়। আমান উল্লাহ প্রধানমন্ত্রীর উপহার গ্রহণ করেন এবং ধন্যবাদ জানান।

এসময় হাফিজুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রী আপনার জন্য এসব খাবার, ফল ও জুস পাঠিয়েছেন এবং আপনার স্বাস্থ্যের খোঁজ-খবর জানতে চেয়েছেন। আপনার দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রধানমন্ত্রী।’

তিনি আরও বলেন, চিকিৎসার জন্য দেশের ভিতরে যে কোনো হাসপাতালে যেতে চাইলে তারও ব্যবস্থা করে দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

এর আগে বিএনপির অবস্থান কর্মসূচি থেকে ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমানকে আটক করে পুলিশ। অসুস্থতার কথা জানালে পরে পুলিশ তাকে হাসপাতালে ভর্তি করে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image