• ঢাকা
  • শনিবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সোহরাওয়ার্দীতে মহিলা আ.লীগের সম্মেলনে শেখ হাসিনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪৭ পিএম
মহিলা আ.লীগের সম্মেলনে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে  মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ জাতীয় সম্মেলনে যোগ দিতে পৌঁছেছেন আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৬ নভেম্বর) বিকেল ৩টার দিকে সমাবেশস্থলে পৌঁছান তিনি। সম্মেলন উদ্বোধন করে এখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন তিনি।

সম্মেলন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকা ব্যানার, প্ল্যাকার্ড ও ফেস্টুনে ছেয়ে গেছে। শাহবাগ থেকে মৎস্য ভবন ও শাহবাগ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি হয়ে শাপলা চত্বর পর্যন্ত ব্যানার আর ফেস্টুনে ছেয়ে গেছে।

সম্মেলন কেন্দ্র করে কয়েক দিন ধরে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীরা নিজেদের অনুসারীদের নিয়ে দলীয় কার্যালয়ের সামনে মিছিল করে শক্তি প্রদর্শন করে আসছিলেন।
 
আগামী ২৪ জানুয়ারি আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনের আগে কমিটির মেয়াদ পার হয়ে যাওয়া সহযোগী ও ভ্রাতৃপ্রতিম কয়েকটি সংগঠনের সম্মেলন করার নির্দেশ দেন শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় মহিলা আওয়ামী লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সম্মেলনের সার্বিক প্রস্তুতি প্রসঙ্গে মহিলা আওয়ামী লীগের দফতর সম্পাদক রোজিনা নাসরিন বলেন, শনিবার আমাদের জাতীয় সম্মেলন। এ জন্য সব প্রস্তুতি সম্পন্ন করেছি। সারা দেশ থেকে আমাদের সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা, কাউন্সিলর ও ডেলিগেটরা অংশগ্রহণ করেছেন। সম্মেলন কেন্দ্র করে একটি উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। আগামী নেতৃত্বে কারা আসবে–সেই বিষয়েও নেতাকর্মীদের মাঝে অনেক আগ্রহ রয়েছে, আমি তার বাইরে নই।

এর আগে ২০১৭ সালের ৪ মার্চ মহিলা আওয়ামী লীগের সবশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী, প্রতি তিন বছর পরপর সম্মেলন হওয়ার কথা থাকলেও প্রায় পাঁচ বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর আগে করোনার কারণে নির্ধারিত সময়ে সম্মেলন করা সম্ভব হয়নি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image