• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সোহরাওয়ার্দী উদ্যানে চলছে বিএনপির সমাবেশের প্রস্তুতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৪ পিএম
তারুণ্যের সমাবেশের জন্য জোর প্রস্তুতি
সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শন

ডেস্ক রিপোর্টার : বিএনপির তারুণ্যের সমাবেশের আয়োজকরা ঢাকা মেট্রোপলিটন পুলিশের মৌখিক সম্মতি পাওয়ার পর সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শন করেছেন। মঞ্চ তৈরিসহ কর্মসূচি বাস্তবায়নের সব প্রস্তুতি চলছে।

বিএনপি নেতারা জানিয়েছেন, সব বাধা উপেক্ষা করে কর্মসূচি সফল করবেন তারা। শনিবার (২২ জুলাই) দুপুর দুইটায় সমাবেশ শুরু হবে জানিয়ে নেতারা জানান, কর্মসূচি উপলক্ষে সেদিন ঢাকা হবে তারুণ্যের নগরী।

সরকারের পদত্যাগসহ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ৫টি বিভাগে সমাবেশ শেষে এবার ঢাকায় তারুণ্যের সমাবেশ করতে যাচ্ছে বিএনপি তিন সহযোগী সংগঠন। যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের সমন্বয়ে তারুণের সমাবেশ ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে বিএনপি তার সহযোগী সংগঠনগুলো। আর সেই প্রস্তুতি দেখতে ডিএমপির মৌখিত সম্মতি পাওয়ার পর সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শনে যান বিএনপির কেন্দ্রীয় নেতারা।

সব বাধা উপেক্ষা করে সমাবেশ সফল করতে চান নেতারা। এতে ব্যাপক লোক সমাগম হবে বলেও প্রত্যাশা তাদের।
 
যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, ঢাকা শহরে তরুণদের জনস্রোতে সকল ষড়যন্ত্র ভেসে যাবে। আমাদের এই আন্দোলনের মাধ্যমে আমাদের ভোটের অধিকার প্রতিষ্ঠা করবো। তরুণদের যে উদ্দ্যোম আছে তার সামনে কোন ষড়যন্ত্র করে আমাদের সমাবেশ খাটো করা যাবে না।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image