• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মেলান্দহে নিরাপদ খাদ্য কর্মকর্তার ভেজাল বিরোধী অভিযান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৭ এএম
মেলান্দহে নিরাপদ খাদ্য কর্মকর্তার
ভেজাল বিরোধী অভিযান

জামালপুর প্রতিনিধি: জামালপুরে মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নে বাজার পরিদর্শন করেন উপজেলা সেনেট্যারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক রাবেয়া বেগম।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে বাজার পরিদর্শনে বের হলে প্রথমে মাহমুদপুর বাজারে যান উপজেলা সেনেটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক।

এসময় তিনি বাজারে মিষ্টির দোকান, হোটেলসহ বিভিন্ন দোকান পরিদর্শন করে মিষ্টি,তেল ও খাদ্য সামগ্রীর সেম্পল সংগ্রহ করে মান নির্ধারণ করেন। নিরিবিলি নামে একটি হোটেলে ময়লাযুক্ত বাসী মিষ্টি থাকায় সব ফেলে দিয়ে সাবধান করে দেন দোকান মালিকে। সোনার বাংলা হোটেলে অনেক পুরানো পুড়া তেল থাকায় সমস্ত তেল ফেলে দেওয়া হয়। এছাড়া আরও কয়েকটি হোটেল পরিদর্শন করে খাবার খোলামেলা ও নোংরা রাখায় মালিকদের সতর্ক করে দিয়ে বলেন, আপনাদের বিরুদ্ধে যদি নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ মামলা করে তাহলে কিন্তু সর্বনিম্ন ৪-৬ লাখ টাকা পর্যন্ত জরিমানা হতে পারে। আমি বাজার পরিদর্শনে এসে আপনাদের সচেতন এবং সতর্ক করে গেলাম। আপনারা সাবধান হয়ে যান সবসময় খাবার পরিস্কার ও ঢেকে রাখবেন এবং খাদ্যে কখনও ভেজাল করবেন না।

বাজার পরিদর্শনের সময় অফিস সহায়ক রেজাউল করিম,শিক্ষানবীশ কর্মকতা আফরোজা আক্তার,বাংলাদেশ রিপোর্টাস ক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদক নিরাপদ খাদ্য পরিদর্শক রাবেয়া আক্তারের সাথে ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image