• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অষ্টগ্রাম উপজেলা পূজা পরিষদের সম্পাদক ও শিক্ষকের  উপর হামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৮ এএম
পূজা পরিষদের সম্পাদক ও শিক্ষকের উপর হামলা
পূজা পরিষদের সম্পাদক জীবনময় শীলের উপর হামলা

বিজয়কর রতন, মিঠামইন প্রতিনিধি, কিশোরগঞ্জ: বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও পুকুর পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবনময় শীলের উপর ১৮ই সেপ্টেম্বর রবিবার হামলা চালিয়েছেন দৃর্বত্তরা। এই সময় তাকে আঘাত করে তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে গেছে বলে জানা গেছে। 

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাতে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 

পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জীবন ময় শীলের সাথে আলাপ করে জানা গেছে, রবিবার ভোরে সাড়ে ৫ থেকে ৬ টার দিকে তার বাড়ি সামনে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের সংলগ্নে হাটতে গেলে প্রথমেই তার পিঠেতে লাঠি দিয়ে আঘাত করলে তিনি আর কিছু বলতে পারেনি পরে দেখেন তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে গেছেন। 

এই ঘটনার পর পর ঘটনারস্থল পরিদর্শন করেছেন সহকারি পুলিশ সুপার (অষ্টগ্রাম সার্কেল) সামুয়েল সাংমা অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুর্শেদ জামান বিপিএম পূজা উদযাপন পরিষদের উপজেলা শাখার সভাপতি দেবেশ দাস পরিদর্শন করেছেন। 

জীবনময় শীল জানান, শনিবারে বাড়িতে পূজা ছিল পূজার পরে রাতে ধর্মীয় গানের অনুষ্ঠান শেষ হয় তখন রাত প্রায় শেষ দিকে পরে সাড়ে ৫ টা পৌনে ৬ টা দিকে ইউনিয়ন পরিষদের সংলগ্ন হাটতে গেলে পিছন থেকে কে বা কারা আঘাত করলে জ্ঞান হারিয়ে পড়ে যান তারপর কিছুক্ষণ পরে দেখতে পান তার পেটের নীচে দাঁড়ালো ছুড়ির আঘাত পরে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য জহিরুল ইসলাম মেডিকেল কলেজে নেওয়া হয়।

এই বিষয়ে অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ মোঃ মুর্শেদ জামান বিপিএম জানান, আহত জীবন ময় শীলের সাথে কথা হয়েছে ঘটনাস্থল সরকারি পুলিশ সুপার (অষ্টগ্রাম সার্কেল) স্যারও পরিদর্শন করেছেন তবে জীবন ময় শীল এই বিষয়ে কোন অভিযোগ করতে রাজি হচ্ছে না বলেও জানিয়েছেন তারপরও প্রকৃত অপরাধীদের খুঁজে বের করা হবে জানিয়েছেন ওসি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image