• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কেরানীগঞ্জে মরহুম ব্যক্তিদের স্মরনে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৭ পিএম
কেরানীগঞ্জে মরহুম ব্যক্তিদের স্মরনে 
ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

মোঃ এরশাদ হোসেন, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে মরহুম ব্যক্তিদের স্মরনে ডে নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল শুক্রবার রাতে কেরানীগঞ্জ মডেল থানার কালিন্দী ইউনিয়ন এর চড়াইল খেলার মাঠে প্রায় ২৫ হাজার দর্শকের উপস্থিতিতে এ ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় মুখামুখি হয় কেরানীগঞ্জ স্টারস 'বনাম' সাটগাঁও ইয়ামিন ইলেভেন।

বন্ধু মহল যুব সংঘের আয়োজনে ও ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ। 

বিশেষ অতিথি ছিলেন দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়াামী লীগের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন, কালিন্দী ইউনিয়ন চেয়ারম্যান হাজি ফজলুল হক, জিনজিরা ইউনিয়ন চেয়ারম্যান সাকের হোসেন সাকু, আগানগর ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, কালিন্দী ইউনিয়ন আওযামীলীগ সাবেক নেতা মহসীন রানা খোকন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজি মো মনির হোসেন,কালিন্দী ইউনিয়ন আওযামীলীগ সাবেক নেতা জিলহজসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা এ খেলা উপভোগ করেন। টুর্নামেন্ট পরিচালক মোঃ মিন্টু সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঞ-১০ কেরানীগঞ্জ স্টারস ১০ ওভারে এক উইকেট ১১৪ রান করে সাটগাঁও ইয়ামিন ইলেভেন ১১৫ টার্গেট দিলে ৬ ওভার ৩ বলে ১১৫ রান চ্যাম্পিয়ন হয় সাটগাঁও ইয়ামিন ইলেভেন।

এসময় প্রধান অতিথির হাত থেকে সাটগাঁও ইয়ামিন ইলেভেন চ্যাম্পিয়ন ট্রফি ও ৩০ হাজার রানার চাপ ২০ হাজার ও ট্রাফি টাকার চেক গ্রহন করেন। খেলায় দর্শকদের জন্য ১৭০০ টোকেন আকর্ষনীয় পুরুস্কার হিসেবে রাফেল ড্র আয়োজন করা হয়  ১টি খাসি টুর্নামেন্ট শেষে আতশবাজি ও দর্শকদের জন্য ১৭০০ জার্সি প্রদান করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image