• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উন্নয়ন কাজে বাধাগ্রস্ত ও অনিয়ম করলে ছাড় দেওয়া হবে না : ড. আনোয়ার খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৮ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:১১ পিএম
উন্নয়ন কাজ, বাধাগ্রস্ত, অনিয়ম, ড. আনোয়ার খান

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক: উন্নয়ন কাজে বাধাগ্রস্ত ও অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, দুর্নীতি এখন জাতীয় চারিত্রিক বৈশিষ্ট্য হয়ে গিয়াছে।  

ইতোমধ্যে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জের স্টেডিয়াম, মুক্তিযোদ্ধা কমপ্লেক্সসহ কিছু উন্নয়নমূলক কাজ থমকে আছে। দ্রুত কাজগুলো বাস্তবায়ন করতে হবে। 

সরকারের উন্নয়ন কাজে বাধাগ্রস্ত বা অনিয়ম করলেই কাউকে ছাড় দেয়া হবে না। শতভাগ নিশ্চিত থাকেন, কোথাও ছাড় দেওয়া হবে না। বুঝে-শুনেই এমপি হয়েছি। প্রকল্প বাস্তবায়ন নিয়ে কোনো ছাড় দেওয়ার সুযোগও নেই। কাজ সময় মতো শেষ করতে হবে।

আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে লক্ষ্মীপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় মূখ্য উপদেষ্টার বক্তব্যে ড. আনোয়ার খান এমপি এসব বলেন। 

ড. আনোয়ার খান আরও বলেন, যেসব ঠিকাদার গুণগতমান ও টেকসই বজায় না রেখে কাজ খারাপ করবে এবং সঠিক সময়ে কাজ করবে না- তাদের শুধু কালো তালিকাভুক্ত নয়, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ড. আনোয়ার খান এমপি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয় জনগণের জীবন মান উন্নত হয় সেটা আমরা প্রমাণ দিয়েছি। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশে এগিয়ে যাচ্ছে, বিদেশে বাংলাদেশের সম্মান মর্যাদা বেড়েছে অনেক। আমরা মানুষের মন জয় করেই ক্ষমতায় এসেছি। আর ক্ষমতায় এসে ধারাবাহিক উন্নয়ন করে আসছি।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) সুরাইয়া জাহানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজাই রাফিন সরকার, লক্ষ্মীপুর সিভিল সার্জন ডা: আহম্মেদ কবীর, লক্ষ্মীপুর পৌর শহরের মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া, লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেহের নিগার প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image