• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৯ পিএম
চাটমোহরে স্কুলছাত্রীর
ঝুলন্ত লাশ উদ্ধার

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার লাশ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত স্কুলছাত্রীর নাম কনক জাহান আঁখি (১৫)। তিনি উপজেলার মুলগ্রাম ইউনিয়নের খতবাড়ি গ্রামের আল কামাল হোসেনের মেয়ে এবং পাবনা আদর্শ গার্লস হাইস্কুলের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

পুলিশ জানায়,গত বুধবার দিনের যে কোন সময় চাটমোহর পৌরসভার কাজীপাড়া মহল্লায় ভাড়া বাসায় শোবার ঘরের সিলিং ফ্যানের সাথে রশি বেঁধে গলায় ফাঁস নেন আঁখি। পরে খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ লাশ উদ্ধার করে। আঁখির পিতা আল কামাল হোসেন গ্রামীণ ব্যাংকে কর্মরত। প্রথম স্ত্রী মারা যাবার পর দ্বিতীয় স্ত্রী ও ছেলে-মেয়ে নিয়ে কাজীপাড়া মহল্লায় তিনতলার একটি বাসায় ভাড়া থাকেন। ঘটনার সময় বাসায় আঁখি একাই ছিলেন। 

তার মা অন্য ভাইবোনদের নিয়ে স্কুলে যান। বিকেল ৩টার দিকে ফিরে এসে ঘরের দরজা বন্ধ দেখে ঢাকাডাকি করেন। সাড়া না পেয়ে অন্যদের সহায়তায় ফেন্টিলেটর ভেঙে দরজা খোলেন এবং আঁখিকে ঝুলতে দেখেন। 

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমাজাম্মদ জালাল উদ্দিন জানান,লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image