• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্কুল ছাত্র আপন হত্যার বিচারের দাবিতে দুর্গাপুরে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৫ পিএম
স্কুল ছাত্র আপন হত্যার
বিচারের দাবিতে দুর্গাপুরে মানববন্ধন

সাহাদাত হোসেন কাজল, দুর্গাপুর প্রতিনিধি, নেত্রকোনা: নেত্রকোণার দুর্গাপুরে স্কুলছাত্র আপন চন্দ্র দাস (১৪) এর হত্যাকারীদের দ্রুত শনাক্ত করে ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের নবারুণ উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে নবারুণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক কুমার ভাদুড়ী‘র সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, ইউপি সদস্য ফরিদ মিয়া, আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন রতন, শিক্ষক হারাধন সরকার, এনায়েত কবীর, আব্দুল কদ্দুস বেলালী, দেবতুষ চন্দ্র দে নান্টু, নিলুফা ইয়াসমিন, জাকিয়া আক্তার, নিহত আপনের বড় ভাই প্রভাত চন্দ্র দাস ও সহপাঠীরা।

বক্তারা বলেন, যারা আপন চন্দ্র দাসকে নৃশংসভাবে হত্যা করেছে তাদের শনাক্ত করে অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানাই এবং আমরা এই হত্যাকারীদের ফাঁসি চাই। 

আপন গত শুক্রবার (২৬ আগস্ট) বাড়ি থেকে বের হলে নিখোঁজ হয়। সে নবারুণ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। নিখোঁজের ৫দিন পর পার্শ্ববর্তী পাবিয়াখালী গ্রামের ধান ক্ষেত থেকে আপন দাসের মরদেহ উদ্ধার করা হয়। সে চন্ডিগড় ইউনিয়নের নাগেরগাতী গ্রামের মৃত ভবেশ চন্দ্র দাসের ছেলে। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image