• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বুড্ডিষ্ট কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (বুকুল) ঢাকা'র নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৮ পিএম
বুড্ডিষ্ট কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (বুকুল) ঢাকা'র নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : বুড্ডিষ্ট কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (বুকুল) ঢাকা'র ১২তম ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) খিলগাঁও বৌদ্ধ মন্দিরে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। 

এই নির্বাচনে দুটি প্যানেলে ১২ জন করে ২৪ জন প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী ২ জন সহ মোট ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। এতে মোট ভোটার সংখ্যা ৩৬০০ জন। 

নির্বাচনে শীলব্রত-উৎপল-দোলন-টিটু পরিষদে সভাপতি হিসেবে শীলব্রত বড়ুয়া, সহ-সভাপতি উৎপল বড়ুয়া, সাধারণ সম্পাদক দোলন বড়ুয়া, কোষাধ্যক্ষ টিটু বড়ুয়া, ব্যবস্থাপনা কমিটির সদস্য প্রকৌশলী কাজল কান্তি বড়ুয়া, প্রকৌশলী পল্লবী বড়ুয়া, রাজু বড়ুয়া ছোটন বড়ুয়া, সুকুমার বড়ুয়া, কল্লোল বড়ুয়া, তুষার বড়ুয়া ও দীপক বড়ুয়া নির্বাচনে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে জিতুপ্রিয়-শিপ্রা-কিশোর-প্রভাত পরিষদে সভাপতি হিসেবে জিতুপ্রিয় বড়ুয়া, সহ-সভাপতি শিপ্রা বড়ুয়া, সাধারণ সম্পাদক কিশোর কুমার বড়ুয়া, কোষাধ্যক্ষ প্রভাত কুসুম বড়ুয়া, ব্যবস্থাপনা কমিটির সদস্য পদে সুদর্শন প্রিয় বড়ুয়া, সুমেধ বড়ুয়া, রঞ্জন বড়ুয়া, অজয় বড়ুয়া, সুমন বড়ুয়া, ঝিনুকা বড়ুয়া, সুময় বড়ুয়া (টছি) ও সুফলা চাকমা নির্বাচনে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন কমিশনার নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন। আমরা প্রার্থীরা একে অপরের ভাই ভাই। যেই জয়ী হবে, তার সাথে এক হয়ে এই বুড্ডিষ্ট কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর উন্নয়নে কাজ করব। 

ভোটাররা বলেন, আনন্দ উল্লাসের মধ্য দিয়ে আজকের এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকলের সঙ্গে দেখা হচ্ছে খুবই ভালো লাগছে। নির্বাচনেতো সবাইকে জয়ী করতে পারবোনা, তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই ইউনিয়নের জন্য কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। ইউনিয়নের সকল সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার তাহমিনা খাতুন বলেন, নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। প্রার্থীরা নির্বাচনের সকল নিয়ম কানুন মেনে ভোটারদের কাছে ভোট চাইছে। প্রার্থী বা ভোটারদের কাছ থেকে কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। কোন বিশৃঙ্খলা হওয়ার সম্ভাবনা নেই। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image