• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ হাসিনা পালাবার পথ পাবে না : গয়েশ্বর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৮ পিএম
শেখ হাসিনা পালাবার পথ পাবে না
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়

নিউজ ডেস্ক : হরতাল অবরোধের মতো কর্মসূচির জন্য নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সরকার পতনের এক দফা দাবিতে ভৈরব থেকে সিলেটের উদ্দেশ্যে ১৫৯ কিলোমিটার রোডমার্চ করবে বিএনপি।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে ভৈরব বাসস্ট্যান্ডের দূর্জয় মোড়ে রোডমার্চ শুরুর আগে তিনি বলেন, হরতাল ও অবরোধের মতো কর্মসূচির জন্য আপনারা প্রস্তুত থাকুন।

গয়েশ্বর আরও বলেন, শেখ হাসিনা এবার যাবে। যখন যাবে তখন কেউ জানবেন না। এখন তার সিদ্ধান্ত নিতে হবে সে কোথায় যাবে। কোন দেশ তাকে ভিসা দেবে? কোনো দেশ তাকে ভিসা দেবে না। যখন তার যাওয়ার সময় আসবে তখন শেখ হাসিনা পালাবার পথ পাবে না।

তিনি বলেন, এখনও সময় আছে সরে যান। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দেন। তাহলে হয়তো দেশে থাকতে পারবেন।

গয়েশ্বর বলেন, এ দেশের জনগণ আর এ সরকারকে চায় না। আওয়ামী লীগ বলছে আমরা (বিএনপি) ক্ষমতায় আসলে এক লাখ লোক মারা যাবে। অথচ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে তো দেশের ১৮ কোটি মানুষই মারা যাবে।

দিনের ভোট দিনে দেবেন মন্তব্য করে তিনি বলেন, রাতের বেলায় কোনো ভোট হবে না। দিনের ভোট দিনে দিতে হবে। রাতের বেলায় আর কোনো ভোট নয়।

দেশের মানুষের কাছে শেখ হাসিনার দাম নাই বলেন, গয়েশ্বর। দেশে একটা জিনিসের দামই কমেছে তা হলো শেখ হাসিনা ও তার সরকার। বাংলাদেশের মানুষ আর শেখ হাসিনার সরকারকে চায় না।

তিনি বলেন, এ আন্দোলন বিএনপির নয়, এ আন্দোলন জনগণের। বাংলাদেশের মানুষ আজ অন্যায়, অবিচার, অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। তারা রাস্তায় নেমেছে। এ আন্দোলন বিএনপির নয়, এ আন্দোলন জনগণের।
 
স্থানীয় নেতারা জানান, সকালে ভৈরব বাসস্ট্যান্ড থেকে রোডমার্চ শুরু হয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ও মৌলভীবাজারের শেরপুর হয়ে বিকেলে সিলেটে গিয়ে পৌঁছাবে। এরপর সিলেটের আলিয়া মাদারাসা মাঠে বিকেল সাড়ে ৪টার মধ্যে সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ হবে।
 
বিএনপির তিন অঙ্গ ও সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে রংপুর ও রাজশাহী বিভাগে রোডমার্চ হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image