• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিশ্বকাপে লড়াইয়ে মাঠে নামছে ভারত-পাকিস্তান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:৪১ এএম
বিশ্বকাপে মাঠে নামছে ভারত-পাকিস্তান
ভারত-পাকিস্তান

নিউজ ডেস্ক : লড়াইয়ে মাঠে নামছে দুই পরাশক্তি ভারত ও পাকিস্তান।সবচেয়ে রোমাঞ্চকর লড়াইয়ের অপেক্ষায় ক্রিকেট বিশ্ব। প্রথম দুই ম্যাচই জয় দিয়ে শুরু করেছে তারা। এবার প্রথমবারের মতো হারের স্বাদ পাবে যেকোনো একটি দল। সেই দল কী স্বাগতিক ভারত, নাকি পাকিস্তান?

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপের ১২তম ম্যাচে শনিবার (১৪ অক্টোবর) দুপুর ২টা ৩০ মিনিটে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে জয়ের ধারা ধরে রাখতে বদ্ধপরিকর টিম ইন্ডিয়া। আর পাকিস্তানের লক্ষ্য এবার বিশ্বকাপের তৃতীয় জয় তুলে নেয়া। 

এই দুই দলের লড়াইকে ক্রিকেট বিশ্বের সবচেয়ে রোমাঞ্চকর দ্বৈরথ ধরা হয়। হাইভোল্টেজ সে ম্যাচকে ঘিরে দ্বিধাবিভক্ত হয়ে যায় পুরো দুনিয়া। এবার কিছুটা এগিয়ে রয়েছে ভারত। টপ অর্ডার এবং বোলিং লাইনআপ মিলিয়ে দুর্দান্ত ছন্দে আছে ভারতীয়রা।

ভারতীয় বিভিন্নমাধ্যম জানিয়েছে, গিল এখনও পুরোপুরি সুস্থ হয়ে উঠেননি। ভারতের অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, ঘরের মাঠে খেলা হওয়ায় ভালো সুবিধা পাবো, সেটা কাজে লাগাতে চাই। অতীত নিয়ে ভাবতে চাই না। চ্যালেঞ্জটা নিতে মুখিয়ে আছি। গত দুই ম্যাচের ছন্দ ধরে রেখে এ ম্যাচটিতেও খেলতে চাই। দলের প্রয়োজন অনুযায়ী একাদশে পরিবর্তন আসতে পারে।

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেছেন, ‘ভারতের বিপক্ষে মাঠে নামার জন্য দর্শকদের পাশাপাশি আমরাও অপেক্ষায় আছি। আমার মনে হয় দুদলই নিজেদের সেরাটা দিয়েই মাঠে খেলবে। তবে আমাদের বাড়তি নজর থাকবে ভারতের টপ অর্ডারে।’

হারিস-শাহিনদের পেস অ্যাটাক খানিক ভাবনার কারণ হতে পারে ভারতের জন্য। আর রিজওয়ানের সাম্প্রতিক ফর্মে যেকোনো মূল্যে আসরের তৃতীয় জয় তুলে নিতে বদ্ধপরিকর মেন ইন গ্রিনরা। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image