• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আমি শুনানি করলে পাঁচ মিনিটে পাঁচ লাখ টাকা পাই; ব্যারিষ্টার সুমন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৮ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩২ পিএম
আমি শুনানি করলে পাঁচ মিনিটে পাঁচ লাখ টাকা পাই
ব্যারিষ্টার সুমন

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: এদেশের ফুটবল কে বাঁচানোর জন্য বুড়া বয়সে ফুটবল খেলি ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় প্রীতি ফুটবল ম্যাচ খেলা শেষে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এসব মন্তব্য করেন। এসময় তিনি আরো বলেন, আজ আমি পাঁচ লাখ টাকা রেখে খেলায় আসছি।আমি আজকে খেলায় না এসে কোর্ড করলে পাঁচ লাখ টাকা পেতাম।অথচ এই খেলায় এসে আমার পায়ের মোড়ায় ব্যাথা পাইছি।

আমি পাঁচ মিনিট শোনানি করলে পাঁচ লাখ টাকা পাই। আপনারা বলতে পারেন এই ভাবে পাঁচ লাখ ১০ লাখ টাকা রেখে আপনি যে খেলেন লাভ কি? আমরা যাদের কাঁধে মাথা রেখে কাঁধতে পারার কথা, যারা আমাদের ফুটবল টাকে আগানোর কথা,এরা যখন লুটপাট করে ফুটবল কে ধ্বংস করে দিয়েছে।তাই আমি বুড়া বয়সে মাঠে নেমেছি ফুটবল টা কে বাঁচানোর জন্য।

প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহন করেন ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন একাডেমি বনাম ব্যারিষ্টার হাবিবুর রহমান হাবিব একাডেমি।

শনিবার (১৭ জুন) বিকেলে উপজেলার রসুল্লাবাদ ইউনিয়ন কালঘরা খেলার মাঠে 
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ব্যারিষ্টার হাবিবুর রহমান এর আয়োজনে লাখো দর্শকের সমাগমে টান টান উত্তেজনায় এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন ফুটবল একাডেমি কে ২-০ গোলে পরাজিত করে জয়লাভ করে ব্যারিষ্টার হাবিবুর রহমান ফুটবল একাডেমি।

খেলা উপভোগ করতে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় ব্যক্তি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে এক নজর দেখতে নবীনগর উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার দর্শকের সমাগমে ম্যাচটি আরো উপভোগ্য ও উত্তেজনাপূর্ণ হয়ে উঠে।

প্রীতি ফুটবল ম্যাচে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ডা: শফিকুর রহমান,অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মনির হোসেন,এন টিভির বিশেষ প্রতিনিধি হাসান জাবেদ,উপজেলা যুবলীগের সভাপতি শামস আলম সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image