• ঢাকা
  • সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিরাজগঞ্জে ডেঙ্গু জ্বরে প্রাণ গেল মাদ্রাসা ছাত্রের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২২ পিএম
সিরাজগঞ্জে ডেঙ্গু জ্বরে প্রাণ গেল মাদ্রাসা ছাত্রের
ইমরান শেখ

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ইমরান শেখ (১৪) নামের এক মাদ্রাসার ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে সিরাজগঞ্জ শহিদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

ইমরান সিরাজগঞ্জ সদর উপজেলার ২নং বাগবাটী ইউনিয়নের ফুলকোচা গ্রামের মোঃ নুরুল ইসলাম (টোব্বা) ছেলে ও সদর উপজেলার নওদাফুলকোচা কওমিয়া মাদ্রাসায় কুরানের হাফেজিতে পড়াশোনা করতো।

পরিবার সূত্রে জানা যায়, গত পাঁচ দিন আগে প্রচন্ড জ্বর ও মাথাব্যথায় নিয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে গেলে সেখানে পরিক্ষা করে ডেঙ্গু সনাক্ত হয় । পরে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেওয়া হয়। শনিবার সকালে জ্বর ও শরির ব্যাথা কমলে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়। পরে রাতে তার অসুস্থতা বেশি হলে তখন সিরাজগঞ্জ শহিদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে আজ সোমবার সকাল ৯ টার দিকে শারীরিক অবস্থা অবনতি হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের পরিসংখ্যান সহকারী হুমায়ুন কবির বলেন, শহিদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মাদ্রাসা ছাত্রের মৃত্যুর রিপোর্ট এখন পযন্ত আমাদের কাছে আসে নাই।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image