• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নারায়ণগঞ্জে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৩৭ পিএম
নারায়ণগঞ্জে, বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে, যুবকের, মৃত্যু

মেডিকেল প্রতিবেদক : নারায়ণগঞ্জ ভুলতা গাউছিয়ায় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে আশফিদ হাসান (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (০৮ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে বিকেল ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, আশফিদ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার কালিকাপুর গ্রামের কামাল হোসেনের ছেলে। নিহত আশফিদ এবার এসএসসি পরীক্ষা দিয়ে স্থানীয় একটি কলেজে ভর্তি হয়েছিল বলে জানিয়েছেন স্বজনরা।

নিহতের বাবা মোঃ কামাল হোসেন জানান, আমার ছেলে ভুলতার গাউছিয়ায় তার খালার বাসায় বেড়াতে যায়। সেখানে খালাতো ভাইয়ের সঙ্গে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হলে নিয়ন্ত্রণ হারিয়ে

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে এখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকামেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানান আমার ছেলে আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image