• ঢাকা
  • রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আমরা জনগণের ম্যান্ডেটে বিশ্বাসী : স্বরাষ্ট্রমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৮ পিএম
আমরা জনগণের ম্যান্ডেটে বিশ্বাসী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

নিউজ ডেস্ক : জনগণ ও জনগণের ভালোবাসাই আমাদের চালিকা শক্তি বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আমরা কোন পেশী শক্তিতে বিশ্বাসী নই। আমরা জনগণের ম্যান্ডেটে বিশ্বাসী। এতো উন্নয়নের পরেও বাংলাদেশকে পিছিয়ে নিতে নানা ষড়যন্ত্র হচ্ছে ।   

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বাংলাদেশ নীটওয়্যার ম্যানুফ্যাকচারার এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশনবিকেএমইএ'র কার্যালয়ে জাতীয় ও জেলাভিত্তিক ৪৭টি ব্যবসায়িক সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এই মন্তব্য করেন ।   

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি জনবান্ধন ও শিল্পবান্ধব বলেই বাংলাদেশ এই পর্যায়ে এসেছে । তাই সারা বাংলাদেশে আজ একটাই শ্লোগান, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই । শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই ।   

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা ও দক্ষ নেতৃত্বের কারণেই অর্থনীতির উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ এতো বদলে গেছে।   

এ সময় অবকাঠামোগত উন্নয়ন ও শিল্প বাণিজ্যের ব্যাপক প্রসার হওয়ায় নারায়ণগঞ্জকে মেট্রোপলিটন এলাকায় রূপান্তর করার আশ্বাসও দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ।   

পরে সবাই মতবিনিময় সভায় যোগ দেন । এতে সভাপতিত্ব করেনবিকেএমইএ'র সভাপতি সংসদ সদস্য সেলিম ওসমান ।   

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী ৪৫ কোটি টাকা ব্যয়ে বিকেএমইএ'র নতুন কার্যালয়ের নবনির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন । 

এ সময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ- ৫ আসনের সংসদ সদস্য ওবিকেএমইএ'র সভাপতি সেলিম ওসমানসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতারা ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image