• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জে রোগ মুক্তি ডায়াগনস্টিক কমপ্লেক্সের আনুষ্ঠানিক উদ্ভোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২৩ পিএম
রোগ মুক্তি
ডায়াগনস্টিক কমপ্লেক্সের উদ্ভোধন

মোঃ  জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল: দিন দিন  চিকিৎসা  সেবায় এগিয়ে  যাচ্ছে  বাকেরগঞ্জ উপজেলা, তারই ধারাবাহিকতায়  ১২/৯/২০২২ ইং রবিবার  উপজেলার  বাসস্ট্যান্ডে কালিগঞ্জ  সড়কে ভিআইপি কলোনির দক্ষিণ পাশে খান ভিলায় শুভ উদ্বোধন হল রোগ মুক্তি ডায়াগনস্টিক কমপ্লেক্স নামে  নতুন  আর একটি  ডায়াগনস্টিক কমপ্লেক্সের।  উদ্ভোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ পৌর সভার জননন্দীত মেয়র  জনাব লোকমান হোসেন ডাকুয়া ।

আরও উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ ১ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ , ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সুজন দেবনাথ, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর খান মোহাম্মদ সেলিম , বাকেরগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম ডাকুয়া, আরো উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি কাওসার হোসেন হাওলাদার ।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে রোগমুক্তি ডায়াগনস্টিক কমপ্লেক্স এর শুভ উদ্বোধন ঘোষণা করেন বাকেরগঞ্জ পৌর মেয়র জনাব লোকমান হোসেন ডাকুয়া,  রোগ মুক্তি ডায়াগনস্টিক কমপ্লেক্স এর পরিচালনার দায়িত্বে যারা আছেন তাদেরকে উদ্দেশ্য করে বলেন ক্লিনিক যত হবে ততই আমাদের জন্য ভালো মানুষ যাতে করে কোনো হয়রানির শিকার না হয় সেদিকে কর্তৃপক্ষের খেয়াল রাখতে হবে, রোগমুক্তি ডায়াগনস্টিক কমপ্লেক্স এর পরিচালক আজিজুল হক বলেন আমরা সর্বদা চেষ্টা করব মানুষকে সেবা দেওয়ার জন্য, যাতে করে কোনো মানুষ হয়রানির শিকার না হয় আমাদের প্রতিষ্ঠান থেকে আরো। খতি হবেনা এই আশাই করি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image