• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আবারো রুখে দাঁড়াতে হবে: বাহাউদ্দিন নাসিম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:১২ পিএম
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে অতিথিবৃন্দ

নারায়ণগঞ্জ জেলা, প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিএনপি জামাত আবারও অগ্নি সন্ত্রাস শুরু করেছে । এসব অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের নেতাকর্মীদের আবারো রুখে দাঁড়াতে হবে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম। 

সোমবার (৩১ জুলাই) বিকেলে খানপুর হাসপাতাল রোড এলাকায় অনুষ্ঠিত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর অন্তর্গত সবগুলো থানা ও ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, সম্প্রতি বিএনপির অবস্থান কর্মসূচিতে গাড়িতে অগ্নিসংযোগ করে প্রমাণ করেছে তারা এখনো সন্ত্রাসের পথ ছাড়ে নাই। ২০১৪ ও ২০১৮ সালের মত তারা আবারও আগুন সন্ত্রাসে মেতে উঠেছে। আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে আগামী নির্বাচন পর্যন্ত এসব সন্ত্রাসীদের বিরুদ্ধে সজাগ দৃষ্টি রাখতে হবে। 

তিনি আরো বলেন , বারবার পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা দল বিএনপি আবারো ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করতে চায়। তারা জানে, নির্বাচন করলে দেশের মানুষ তাদের ভোট দিবে না। এজন্য বারবার নির্বাচনকে বানচাল করতে তারা সন্ত্রাসের মতো পথ বেছে নিয়েছে। 

এসময় আগামী জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাহাউদ্দিন নাসিম। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গাজী মেজাবউল হোসেন সাচ্চু ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। 

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু। 

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নিজাম উদ্দিন আহমেদ এবং মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. জুয়েল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ পদে প্রার্থী হিসেবে রয়েছে ঢাকা কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি ছগির আহম্মেদ, জেলা পরিষদের সাবেক সদস্য ও সদ্য ঘোষিত সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম ও জেলা ছাত্রলীগের সাবেক নেতা জামির হোসেন রনি।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ পদে প্রার্থী হিসেবে রয়েছে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম জয়, সাবেক ছাত্রলীগ নেতা তাহের উদ্দিন আহমেদ সানি ও কায়কোবাদ রুবেল।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image