• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পরী-রাজ এখন সন্তানের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৪ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২৮ পিএম
এখন সন্তানের সঙ্গে
পরী-রাজ

বিনোদন ডেস্ক : রাজ-পরীমনির ছেলের বয়স চার দিন। সন্তানের নাম রেখেছেন রাজ্য। সন্তান জন্মের পর থেকে রাজধানীর একটি হাসপাতালে আছেন পরী। 

শনিবার দুপুরে রাজ বলেন, বাচ্চা ও পরী এখন সম্পূর্ণ সুস্থ আছে। হাসপাতালের বিশেষ কেবিনে আছে। আমি, আমার মা, সন্তান ও পরীর সঙ্গে থাকছি। এর বাইরে চিকিৎসক কাউকে অ্যালাউ করছেন না। ছোট্ট বাচ্চা তো, এ জন্য সাবধানতা অবলম্বন করেই আমরা থাকছি।

তিনি বলেন, পরীমনি সারাক্ষণ বাচ্চাকে আগলে রেখেছে। এক সেকেন্ডও চোখের আড়াল হতে দিচ্ছে না। গত ৯-১০ মাস পরীমনি অনেক কষ্ট করেছে, অনেক ধৈর্য ধরেছে। আমার শুটিং, আমার সিনেমা মুক্তি- সব ম্যানেজ করেও আমি এত দিন তার কষ্ট ভাগাভাগি করতে ছায়ার মতো পাশে থাকার চেষ্টা করেছি। পরী এখন তার নিজের মতো করে সন্তানের সঙ্গে সময় কাটাচ্ছে।

সন্তান জন্মের পর পরীমনি সম্পর্কে জানতে চাইলে রাজ বলেন, সন্তান জন্মানোর পর পরী হাসিমাখা মুখে আমাকে বলেছিল- এতদিনের জার্নি শেষ হলো। আমি এখন একজন গর্বিত মা। আমার ডানা বেড়ে গেল। এখন আরো ভালোভাবে আকাশে উড়তে পারব। ওই সময় আমি অনেকটাই আবেগময় হয়ে পড়েছিলাম।’

তিনি বলেন, পরীমনি মাঝেমধ্যে বলছে— তার নাকি এখনো বিশ্বাস হচ্ছে না, তার সন্তান পৃথিবীতে এসেছে। সে একজন মা হয়েছে। বাচ্চা ও মা পাশাপাশি শুয়ে থাকার এত সুন্দর দৃশ্য দেখে মাঝেমধ্যে তার মনে হয় স্বপ্ন দেখছে।

১০ অক্টোবর বিকালে রাজধানীর একটি হাসপাতালে ছেলে জন্ম দেন চিত্রনায়িকা পরীমনি। পরের দিন পরী তার ফেসবুক পেজে জানিয়ে দেন ছেলের নাম শাহীম মুহাম্মদ রাজ্য।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image