• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঢাকায় ইন্টারন্যাশনাল চ্যারিটি বাজার উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩১ এএম
ঢাকায়
ইন্টারন্যাশনাল চ্যারিটি বাজার উদ্বোধন

নিউজ ডেস্ক : শনিবার রাজধানীর বেইলি রোডে পররাষ্ট্র মন্ত্রণালয়ের ফরেন অফিস স্পাউসেস এসোসিয়েশন (ফোসা)’র উদ্যোগে ফরেন সার্ভিস একাডেমি অডিটোরিয়ামে ‘ইন্টারন্যাশনাল চ্যারিটি বাজার’ উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং তাঁর সহধর্মিণী ফোসা’র প্রধান পৃষ্ঠপোষক সেলিনা মোমেন। 

এসময় পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মাসুদ বিন মোমেন এবংতাঁর সহধর্মিণীফোসা’র সভাপতি ফাহমিদা জেবিন সোমা, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিট) রিয়ার এডমিরাল (অব:) খোরশেদ আলম, সচিব (পশ্চিম) সাব্বির আহমেদ চৌধুরী, সচিব (পূর্ব) মাশফি বিনতে শামস, ঢাকায় নিযুক্ত বিদেশি রাষ্ট্রদূতগণ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, ফোসা'র কার্যনির্বাহী কমিটির সদস্য ও ফোসা পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বসাধারণের জন্য উন্মুক্ত এ আয়োজনে বাংলাদেশের ঐতিহ্যবাহী বুটিক পণ্যের প্রদর্শনী ও বিক্রয় করা হয়। বিদেশস্থ বাংলাদেশ মিশনসমূহের মাধ্যমে সংগৃহীত অন্যান্য দেশের পণ্যসামগ্রীও চ্যারিটি বাজারে স্থান পায়। ঢাকাস্থ বিদেশি দূতাবাসগুলোর মধ্যে ভারত, ইন্দোনেশিয়া, ফিলিস্তিন, পাকিস্তান, রাশিয়া, তুরস্ক, থাইল্যান্ড ও ভিয়েতনামের দূতাবাসও এ চ্যারিটি বাজারে অংশগ্রহণ করে। 

ফোসা'র সামাজিক ও কল্যাণমূলক উদ্যোগের অংশ হিসেবে এ মেলার আয়োজন করা হয়। এ মেলা থেকে অর্জিত আয় আর্তমানবতার সেবায় ব্যয় করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image