• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সারাদেশে সিপিবি’র জনসভা ও বিক্ষোভ কর্মসূচী ঘোষনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৯ পিএম
জনসভা, বিক্ষোভ ও কর্মীসভা ঘোষনা
cpb logo

নিউজ ডেস্ক:  বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) দেশব্যাপী জেলা সফর শুক্রবার থেকে শুরু হচ্ছে। এই সফরে পার্টির কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদক, সহকারী সাধারণ সম্পাদক, প্রেসিডিয়াম সদস্যরা, সম্পাদক, কোষাধ্যক্ষ, কেন্দ্রীয় কমিটির সদস্যরা অংশ নেবেন।

সিপিবি জানায়, ২৯, ৩০ সেপ্টেম্বর ও ১ অক্টোবর দেশের ৫৪টি জেলায় ২ থেকে ৭ অক্টোবর ৬টি জেলায় এবং ১২ থেকে ১৫ অক্টোবর ৪টি জেলায় সমাবেশ, কর্মীসভা ও জনসভা অনুষ্ঠিত হবে।

সিপিবি সভাপতি মোহাম্মদ শাহ আলম বগুড়া, সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স যশোর, সহকারী সাধারণ সম্পাদক মিহির ঘোষ পঞ্চগড়, প্রেসিডিয়াম সদস্য শাহীন রহমান ফেনী, পরেশ কর নরসিংদী, সম্পাদক আনোয়ার হোসেন রেজা কুড়িগ্রাম, সদস্য ডা. ফজলুর রহমান পিরোজপুর, মুজাহিদুল ইসলাম সেলিম মুন্সিগঞ্জ, এম. এম. আকাশ নেত্রকোনা, কাজী সাজ্জাদ জহির চন্দন পাবনা, ডা. সাজেদুল হক রুবেল মেহেরপুর, জলি তালুকদার টাঙ্গাইল, অনিরুদ্ধ দাশ অঞ্জন মাগুরা, রাগীব আহসান মুন্না চাঁপাইনবাবগঞ্জ, হাসান তারিক চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া, রফিকুজ্জামান লায়েক বরিশাল, রুহুল আমিন গোপালগঞ্জ, নিমাই গাঙ্গুলী রাজবাড়ী, আবিদ হোসেন ভোলা, মানবেন্দ্র দেব নওগাঁ এবং লাকী আক্তার চাঁদপুর থেকে সফর কার্যক্রম শুরু করবেন।

জেলায় অবস্থানরত কেন্দ্রীয় নেতৃবৃন্দ নিজ জেলার ও পার্শ্ববর্তী জেলার কর্মসূচিতে যোগ দেবেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image