• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৩১ পিএম
জলঢাকায়
হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি : স্বাস্থ্যসেবার মান বৃদ্ধি, জনবল সঙ্কট নিরসন, দালালদের দৌরাত্ম বন্ধ করাসহ সার্বিক উন্নয়নের লক্ষ্যে নীলফামারীর জলঢাকা উপজেলায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) সকালে স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল। এর আগে এমপি হাসপাতাল প্রাঙ্গণে আসলে হাসপাতাল কতৃপক্ষ সংসদ সদস্য কে ফুলেল শুভেচ্ছা জানান। এর পর তিনি বঙ্গবন্ধু কর্ণার, হাসপাতালের ডে কেয়ার, এনসিডি কর্ণারসহ হাসপপাতালের বিভিন্ন কক্ষ পরিদর্শণ করেন। এছাড়াও তিনি হাসপাতালে আগত রোগীদের সাথে কথা বলেন এবং চিকিৎসা সেবার বিষয় খোঁজ খবর নেন। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএইচএম রেজওয়ানুল কবীর, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ হাসীন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেজবাহুর রহমান মেজবাহ, মিরগঞ্জ ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ শাখাওয়াত হোসেন শাহিন ও সাংবাদিক মৃত্তঞ্জয় রায় প্রমুখ। এসময় এমপি পাভেল বলেন, সংসদীয় আসনের সব ধরনের উন্নয়নের পাশাপাশি উপজেলাবাসীর স্বাস্থ্যসেবার মানোন্নয়নে অগ্রাধিকার দিতে হবে। এজন্য তিনি সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কর্মরত সকল চিকিৎসকের প্রতি আহবান জানান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কতৃপক্ষ এই সভার আয়োজন করে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image