• ঢাকা
  • সোমবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় এমপি পাভেলের সংবর্ধনা অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৩২ পিএম
জলঢাকায়
এমপি পাভেলের সংবর্ধনা অনুষ্ঠিত 

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি : আলহাজ্ব মোবারক হোসেন অনির্বান বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী নীলফামারী ৩ জলঢাকা আসনের সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে শনিবার দুপুরে আলহাজ্ব মোবারক হোসেন অনির্বান বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা ও ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্ধীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। স্কুলের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুলের প্রাক্তন শিক্ষার্থী স্থানীয় সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল। এর আগে এমপি পাভেল স্কুল প্রাঙ্গণে প্রবেশ করলে স্কাউট দল সন্মান প্রদর্শন করেন। 

পরে প্রিয় শিক্ষার্থী কে কাছে পেয়ে সাবেক ও বর্তমান শিক্ষকগণ আবেগ আপ্লূত হয়ে পরে এবং তাকে স্কুলের পক্ষ থেকে সন্মাননা স্মারক প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ'লীগের সাবেক সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম মুকুল, ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ জাহেদ আলী, প্রধান শিক্ষক আমিনুর রহমান বিএসসি, ভারপ্রাপ্ত অধ্যক্ষ হেমায়েত আলম নবেল ও উপজেলা স্কাউটস এর সম্পাদক মর্তুজা ইসলাম। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনির্বান স্কুলের প্রধান শিক্ষক রোকনুজ্জামান চৌধুরী রোকন। এসময় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সাবিনা ইয়াসমিন পাপড়ি, আলমগীর হোসেন, আনোয়ারা বেগম ও আব্দুল কাদের। অনুষ্ঠান টি সঞ্চালনা করেন সহকারী শিক্ষক আব্দুল্লাহ। এমপি তার বক্তব্যে শিক্ষকদের নিয়ে স্মৃতিচারন করেন। 

এছাড়াও তিনি জলঢাকা উপজেলার উন্নয়নে নিজেকে উজার করে দেওয়ার কথা বলেন। আলহাজ্ব মোবারক হোসেন অনির্বাণ বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষক শিক্ষার্থী, অভিভাবক জনসাধারণ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image