• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ কেমিক্যাল এন্ড পারফিউমারী মার্চেন্ট এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:৪১ পিএম
বাংলাদেশ কেমিক্যাল এন্ড পারফিউমারী মার্চেন্ট এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ কেমিক্যাল এন্ড পারফিউমারী মার্চেন্ট এসোসিয়েশনের দুই বছর মেয়াদী কার্যকরী পরিষদের নির্বাচন ২০২৩-২৫ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৯ সেপ্টেম্বর) রাজধানীর বকশিবাজারের কারা কনভেশন হলে দিনভর উৎসবমুখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করেন কেমিক্যাল ও পারফিউম ব্যবসায়ীরা। 

উক্ত নির্বাচনে ব্যবসায়ী ঐক্য ফোরাম ও সম্মিলিত গণতান্ত্রিক পরিষদ থেকে ৪০ জন প্রার্থী পরিচালক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল দশটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে ভোট গ্রহণ করা হয়।

এদের মধ্যে ব্যবসায়ী ঐক্য ফোরামের নারায়ণগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য মোঃ নজরুল ইসলাম বাবু, মোহাম্মদ আলম ভূঁইয়া, মোহাম্মদ নাদিমুল হাকিম, মোহাম্মদ আসিফুল ইসলাম হাবিব, হাজী মোহাম্মদ শরিফুল ইসলাম, বাচ্চু মিয়া, মোঃ সাইফুল ইসলাম জনি, মোঃ শহিদুর রহমান, মোঃ শাহজাহান, মোহাম্মদ তাইম আহমেদ, হাজী ইকবাল হোসেন, মোঃ কামাল হোসেন পলাশ, আলহাজ্ব মোহাম্মদ বেলায়েত হোসেন, রাশেদুল ইসলাম, মোঃ শাহ আলম, মোঃ শফিকুল আলম, মোহাম্মদ মাহবুব আলম, সাজ্জাদ হায়দার ও গোলাম মোর্শেদ অংশ গ্রহণ করেন।

এছাড়া সম্মিলিত গণতান্ত্রিক পরিষদের মনোনীত পরিচালক প্রার্থীরা হলেন- মহসিন কবীর, নুরুল আক্তার, মোহাম্মদ আবুল হোসেন, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ ফয়জুর রহমান, মোঃ ইকবাল হাসান জনি, মোঃ জহিরুল হাসান, মোঃ সাকিরুল হক খান, মোঃ নজরুল ইসলাম, মোঃ ফিরোজ আলম, মোঃ শেখ তোহিদুর রহমান মুক্ত, ইমতিয়াজ আহমেদ খান, শফিকুল ইসলাম মিলন, মোহাম্মদ ইউসুফ মিয়া, মোঃ মজনু, সরোয়ার হোসেন নবাব, মোঃ আখতারুজ্জামান মিলন, নিমাই দত্ত, মোঃ মোজাম্মেল হোসেন লিটন, মোঃ মাসুদুর রহমান ও মোঃ আফসার হোসেন অংশ গ্রহণ করেন।

এ সময় একাধিক প্রার্থী বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আজকে আমাদের মিলন মেলা। নির্বাচন জয়ী হলে, এই এসোসিয়েশনের উন্নয়নে সকল ধরনের পদক্ষেপ নেওয়া হবে। এছাড়াও যেই জয়ী হবে, তার সাথে এক হয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করব। 

ভোটররা বলেন, নির্বাচনেতো সকলকে জয়ী করতে পারবোনা, তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই এসোসিয়েশন এর উন্নয়নে কাজ করবে এটা আমাদের ব্যবসায়ীদের প্রত্যাশা।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image