• ঢাকা
  • বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে কোচিং বানিজ্য বন্ধে উপজেলা প্রশাসনের অভিযান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৬ এএম
ফুলবাড়ীতে
কোচিং বানিজ্য বন্ধে উপজেলা প্রশাসনের অভিযান

মোঃ হারুন-উর-রশীদ, ফুলবাড়ী প্রতিনিধি, দিনাজপুর: ফুলবাড়ীতে অবৈধ্য কোচিং বানিজ্য বন্ধে ফুলবাড়ী উপজেলা প্রশাসনের বিশেষ অভিযানে কোচিং বানিজ্যের সাথে জড়িত তিনজনকে প্রাথমিকভাবে শর্তক ও জরিমানা  করা হয়েছে।

শনিবার (৬ মে) সকাল ১০টায় অবৈধ্য কোচিং বানিজ্য বন্ধে বিশেষ অভিযান পরিচালনা করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি), নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী। এসময় অবৈধ্য কোচিং পরিচালনার দায়ে সুজাপুর গ্রামের বোরহান আলীর স্ত্রী মোছাঃ দিলবাহার (২৩)কে ২শত টাকা, একই এলাকার ব্রজেন চন্দ্র রায়ের পুত্র লিটন চন্দ্র রায় (৩৬)কে ২শত টাকা ও কাঁটাবাড়ী গ্রামের অমূল্য চন্দ্র রায়ের পুত্র দীপংকর চন্দ্র রায়কে ২শত টাকা জরিমানা আদায় করা হয়।  

ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি), নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী জানান, বর্তমানে এসএসসি/সমমান পরিক্ষা চলছে। সরকারী নির্দেশনা অনুযায়ী ২৬ এপ্রিল থেকে ২২ মে পর্যন্ত দেশের সব কোচিং সেন্টার বন্ধ ঘোষনা করা হয়েছে। এরপরও ফুলবাড়ী উপজেলার বিভিন্ন জায়গায় কিছু সংখ্যক শিক্ষক অধিক লাভের আশায় গোপনে অবৈধ্য কোচিং বানিজ্য পরিচালনা করে আসছে। আমরা বিষয়টি জানতে পেরে অভিযান পরিচালনা করি এবং প্রাথমিক পর্যায় তিনজনকে শর্তক ও জরিমানা আদায় করেছি। এরপর যদি কেউ এমন অবৈধ্য কোচিং বানিজ্য পরিচালনা করে। তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ সর্বচ্চ ব্যবস্থা গ্রহন করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image