• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পীরগঞ্জে হাতের লেখা বিজয়ীদের পুরস্কার বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:০৪ পিএম
আজাদ

বখতিয়ার রহমান,পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগঞ্জ  উপজেলার সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর ব্যক্তিগত উদ্যোগে  সুন্দর ও দ্রুততম হাতের লেখা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

পুরস্কার হিসেবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩৫০ শিক্ষার্থী স্কুল ব্যাগ পেয়েছে । ব্যাগ বিতরণের এই পর্ব ধারাবাহিক ভাবে চলছিল। বুধবার উপজেলা সদরের শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ব্যাগ বিতরণ করা হয়েছে ।

এদিন প্রধান শিক্ষক আসম রফিকুল ইসলাম এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।  হারুন অর রশিদ এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সরকারি শাহ্ আব্দুর রউফ কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ শহিদুল ইসলাম পাশা, পীরগঞ্জ বাশিস এর সভাপতি  আনোয়ারুল ইসলাম মান্নু, সাধারণ সম্পাদক আবু আজাদ বাবলু, ভীমশহর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুল্লাহেল গালেব, নীল দরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ মশিউর রহমান প্রমুখ । 

  বিদ্যালয়ের ১০ শ্রেণীর শিক্ষার্থী মুন্নি আক্তার, ৯বম শ্রেণীর শিক্ষার্থী আফরোজা আকতার, কেয়া আক্তার, জান্নাতুল মাওয়া, রহিমা আক্তার ও সাদিয়া সুলতানা সহ সকলেই ব্যাগ প্রাপ্তিতে উচ্ছ্বাস প্রকাশ করেন। তারা জানায় বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ স্যারের কাছ থেকে আমরা ব্যাগ পেয়ে খুবই খুশি । আমরা স্যারের জন্য দোয়া করছি । স্যার যেন সব সময় ভাল থাকেন ।
 

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image