• ঢাকা
  • সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নওগাঁয় দূর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩০ পিএম
নওগাঁয় দূর্নীতি বিরোধী
বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বেলায়েত হোসেন, নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় মান্দা ও নিয়ামতপুর উপজেলায় পৃথক পৃথক ভাবে দূর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। নৈতিকতার উন্নয়ন ও উত্তম চর্চা বিকাশের প্রয়াস হিসেবে দূর্নীতি দমন কমিশন সমন্বিত নওগাঁ জেলা কার্যালয় এবং মান্দা ও নিয়ামতপুর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি এসব প্রতিযোগিতার আয়োজন করে। 

বৃহষ্পতিবার বেলা ১১টায় মান্দা উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত বিতর্ক প্রতিযোগিতায় চুড়ান্ত পর্বে অংশগ্রহন করে কাঞ্চন উচ্চ বিদ্যালয় ও  মান্দা থানা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা। প্রতিযোগিতায় কাঞ্চন উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। রানার্সআপ হয় মান্দা থানা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ । 

মান্দা উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ লায়লা আরজুমান্দ বানু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূনিিত দমন কমিশখন নওগাঁ সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মাহমুদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহ আলম শেখ। 

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মান্দা উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ সুলতান জালাল উদ্দিন। 

অন্যদিকে একই দিনে নিয়ামতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বিতর্ক প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়্। এই প্রতিযোগিতায় পিএলবি উচ্চ বিদ্যালয় এবং নিয়ামতপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহন করে। প্রতিযোগিতায় পিএলবি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও নিয়ামতপুর সরকারী মডিল উচ্চ বিদ্যালয় রানার্সআপ হয়। নিয়ামতপুর উপজেলার সহাকরী কমিশনার (ভুমি) লিজা আকতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন।

নিয়ামতপুর উপজেলা দুনর্িিত প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মমতাজ উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্নীতি দমন কমিশন নওগাঁ সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ নওশাদ আলী এবং নিয়ামতপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সালাম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image