• ঢাকা
  • সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

২১শে আগষ্টের গ্রেনেড হামলার প্রতিবাদকারী কারা নির্যাতিত ১৫ নেতাকে সম্মাননা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৯ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২২ পিএম
২১শে আগষ্টের গ্রেনেড হামলার প্রতিবাদকারী 
কারা নির্যাতিত ১৫ নেতাকে সম্মাননা

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা : ২০০৪ সালে ২১ শে আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদ করতে গিয়ে মামলার আসামি হয়ে কারা নির্যাতনকারী ময়মনসিংহের গৌরীপুর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের  ১৫ নেতা-কর্মীকে সংবর্ধনা দেয়া হয়েছে। 

মঙ্গলবার (২৯ আগষ্ট) দুপুরে পৌর শহরের নেক্সাস রেস্টুরেন্টে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনোনয়ন প্রত্যাশী সোমনাথ সাহার উদ্যোগে এই সংবর্ধনার আয়োজন করা হয়। 

সংবর্ধনা অনুষ্ঠানে কারাবরণকারী নেতাদের সম্মননা ক্রেস্ট, সনদপত্র ও উত্তরীয়প্রদান করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েলের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম.নূরুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, কারাবরণকারী জহিরুল ইসলাম মাস্টার, শফিকুল ইসলাম,  হাবিবুর রহমান লিটন, এখলাস উদ্দিন নয়ন প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা বলেন, ২১ শে আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদ করতে গিয়ে আমি সহ ৪৩ জন নেতা-কর্মীর বিরুদ্ধে বিএনপি-জামাত মিথ্যা মামলা দায়ের করে। 

এরমধ্যে অনেকেই বিভিন্ন মেয়াদে কারাভোগ করেছে।  কারাভোগ করা দলের নেতা-কর্মীদের সম্মান জানাতেই ব্যক্তিগত উদ্যোগে তাদের সম্মাননা দিয়েছি।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image