• ঢাকা
  • বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীতে হরতালের সমর্থনে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির মিছিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৪ এএম
রাজধানীতে হরতালের সমর্থনে
গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির মিছিল

নিউজ ডেস্ক : অবৈধ সরকারের পদত্যাগের এক দফা দাবি ও গণবিরোধী একতরফা নির্বাচনী তফসিল ঘোষণার প্রতিবাদ এবং অবিলম্বে এই অবৈধ তফসিল বাতিলের দাবিতে ৪৮ ঘন্টার হরতাল সফল করতে ১৯ নভেম্বর, রবিবার বিকাল ৪টায় রাজধানীর বিজয়নগর পানির ট্যাঙ্কি থেকে শুরু হয়ে সেগুনবাগিচার শিল্পকলা একাডেমির মোড় হয়ে প্রেসক্লাব পর্যন্ত হরতালের সমর্থনে মিছিল করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র সম্পাদক অ্যাডভোকেট সানজিদ রহমান শুভ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এম.এ. কাদের মার্শাল, সাধারণ সম্পাদক এরশাদ জাহান সুমন, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন সুমন, আনোয়ার ইব্রাহীম, শেখ শহিদুল ইসলাম সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী, মহাসচিব মোঃ আবদুল কাদের, প্রেসিডিয়াম মেম্বার আতিকুর রহমানম, হারুনুর রশিদ, নাজমা আক্তার, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম সরদার, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ লিটন জোয়ার্দার সহ কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কে এন

আরো পড়ুন

banner image
banner image