• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাপা নেতা রুহুল আমীন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৫ এএম
মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন
জাপা নেতা রুহুল আমীন

ছাতক প্রতিনিধি : জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারা বাজার আসনে অংশ নিতে দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির সদস্য, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী রুহুল আমীন। 

সোমবার সকাল ১০টার দিকে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। ছাতক উপজেলার জাতুয়া গ্রামের ছৈদ আলীর পুত্র রুহুল আমীন দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন যুক্তরাজ্যে। প্রবাসে থাকলেও প্রতি বছর দেশে এসে তার নামে গঠিত রুহুল আমীন ফাউন্ডেশনের মাধ্যমে অবহেলিত বঞ্চিত মানুষের পাশে মানবিক সাহায্য নিয়ে দাড়ান। মানুষ তাকে যে কোন দূর্যোগে পাশে পেয়েছে। তাই তিনি অসংখ্য গরিব অসহায় মানুষের প্রিয় পাত্র হিসেবে বেশ পরিচিত এই আসনে। তিনি লন্ডন টাওয়ার হেমলেন্টসের সাবেক কাউন্সিলার, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রিয় কমিটির যুগ্ম আহবায়ক ও রুহুল আমীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, রুহুল আমিন

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী ৩০ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১-৪ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারে শেষ তারিখ ১৭ ডিসেম্বর। আর প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। আর ভোট হবে ৭ জানুয়ারি, ২০২৪।

ঢাকানিউজ২৪.কম / কে এন

আরো পড়ুন

banner image
banner image