• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নাটোরে প্রতারণার মাধ্যমে নকল স্বর্ণের মূর্তি বিক্রি, গ্রেফতার-৭


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২১ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৬ পিএম
নকল স্বর্ণের মূর্তি বিক্রি
গ্রেফতার-৭

আবু জাফর সিদ্দিকী, নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় প্রতারণার মাধ্যমে নকল স্বর্ণের মূর্তি বিক্রির অভিযোগে ৭ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার রাত পৌনে ৯টায় উপজেলার পিপলশন দড়িপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প।

সোমবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, প্রতারণার শিকার ভূক্তভোগী নাটোরের লালপুর উপজেলার সালামপুর গ্রামের মহসিন আলীর ছেলে মোঃ তরিকুল ইসলাম (২৮) অভিযোগ করেন যে, গত মার্চ মাসে রাজশাহীর বাঘার শাহদোলা মাজার জিয়ারতের সময় প্রতারক চক্রের একজনের সাথে পরিচয় হয় এবং ভূক্তভোগীর সাথে মোবাইল নম্বর আদান প্রদান হয়। প্রতারক ভূক্তভোগীকে বিভিন্ন সময় ফোন দিয়ে বন্ধুত্ব সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে একটি নকল স্বর্ণের মূর্তি প্রতারক চক্রের সদস্যদের কাছ থেকে ২ লক্ষ ২০ হাজার টাকায় ক্রয় করে ভূক্তভোগী জানতে পারে এটি নকল মূর্তি। এ বিষয়ে ভূক্তভোগী তরিকুল ইসলাম রবিবার র‌্যাবকে জানালে রাতেই তাদের আটক করে।

র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে প্রতারক চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, পিপলশন দড়িপাড়া গ্রামের মোঃ মন্টু (৪০), মোঃ মুকুল (৪৪), মোঃ শফিকুল (৩০), মোহাম্মদ আলী (৪০), মোঃ জাহিদুল ইসলাম (৫৫) মোঃ রজিম আহম্মেদ(২২) এবং বগুড়ার শেরপুর থানার লাঙ্গল মোড়া গ্রামের মোঃ আনোয়ার হোসেন (৩৮)। এসময় প্রতারক চক্রের ৪ সদস্য পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন বলেন, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তারা দেশের বিভিন্ন এলাকার লোকজনকে মিথ্যা প্রলোভন দেখিয়ে সোনালী রংয়ের পুতুলকে স্বর্ণের পুতুল বলে প্রতারণার মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এ ঘটনায় ভূক্তভোগী সিংড়া থানায় তাদের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image