• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রযোজক সমিতির নির্বাচনে সরে দাঁড়ালেন সেলিম-ডিপজল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৮ পিএম
প্রযোজক সমিতির নির্বাচন
সেলিম-ডিপজল

বিনোদন ডেস্ক : ২০২২-২৪ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ২০ আগস্ট। এবারের নির্বাচন নিয়ে অনেক জল্পনা। ডিপজল-সেলিম খানের নেতৃত্বে গঠিত হয়েছিল প্যানেল। কিন্তু নির্বাচন থেকে সরে এসেছেন তারা।

প্রযোজক সমিতির নির্বাচন ঘিরে সংশোধিত তফসিল ঘোষণা করা হয়েছিল। এ তফসিলে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন সেলিম খান। কিন্তু শেষ সময়ে নিজের প্রার্থিতা প্রত্যাহারের আবেদন করেছেন তিনি।

১০ আগস্ট নির্বাচনী বোর্ডের চেয়ারম্যান বরাবর লিখিত আবেদন জমা দিয়েছেন সেলিম খান। ডিপজল নতুন করে কোনো মনোনয়নপত্র সংগ্রহ করেননি।

সেলিম খান শাপলা মিডিয়ার কর্ণধার। নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের প্যাডে লিখিত আবেদনে তিনি জানান, ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে প্রার্থী হওয়া সত্ত্বেও ব্যক্তিগত কারণে নির্বাচন করতে পারছেন না। তাই প্রার্থিতা প্রত্যাহারের আবেদন করেছেন।

ডিপজল-সেলিম খান সরে দাঁড়ালেও এখনো মাঠে আছে খোরশেদ আলম-শামসুল আলম প্যানেল। নির্বাচন থেকে সরে দাঁড়ানো প্রসঙ্গে সময় সংবাদকে ডিপজল বলেন, ‘নারে ভাই, নির্বাচন করার ইচ্ছা নাই। কারণ, ভালো কাজ করতে গেলে এ ধরনের লোকের সাথে না যাওয়াই ভালো। ব্যক্তিগত কারণে সরে দাঁড়াচ্ছি। শরীরের অবস্থা মোটামুটি ভালো। আগামী মাসে দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা আছে।’

জানা গেছে, ডিপজল-সেলিম খান না থাকলেও তাদের প্যানেলের বাকি সদস্যরা থাকছেন। বাকি ১৯ জন ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন। চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির বর্তমান সাধারণ ভোটার ১০৮ জন। সহযোগী ভোটার ৬৮ জন। এবারের নির্বাচনে ১৯ জন সাধারণ সদস্য ও ২ জন সহযোগী সদস্যের পদের বিপরীতে মোট ৪৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image