• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে প্রান্তিক চাষী পাচ্ছেন বিনামূল্যে পাট, ধান বীজ-সার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩৬ পিএম
চাটমোহরে
চাষী পাচ্ছেন বিনামূল্যে পাট, ধান বীজ-সার

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) সংবাদদাতা: পাবনার চাটমোহরে খরিপ-১ মৌসুমে পাট ও উফশী আউশ ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষে প্রায় সাড়ে ৬ হাজার ক্ষুদ্র প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে পাট ও ধানের বীজ এবং রাসায়নিক সার প্রদান করা হচ্ছে। রবিবার (১৯ মার্চ) বিকেল ৪টায় চাটমোহর উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে আউশ ধান বীজ,পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এ মাসুমবিল্লাহ,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মগরেব আলী,সমাজসেবা কর্মকর্তা রেজাউল করিম,পল্লী উন্নয়ন কর্মকর্তা আহসানুল হাবিব, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু, প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল, প্রেসক্লাবের আহবায়ক রকিবুর রহমান টুকুনসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত বীজ ও সার বিতরণী অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা এ মাসুম বিল্লাহ জানান,উপজেলার ৩ হাজার ২০০ ক্ষুদ্র প্রান্তিক চাষীকে এক কেজি করে পাট বীজ এবং ৩ হাজার ২০০ কৃষককে উফশী আউশ আবাদের জন্য ডিএপি,এমওপি সার এবং ৫ কেজি করে উফশী আউশ ধানের বীজ দেওয়া হচ্ছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image