• ঢাকা
  • বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পাকিস্তানে দাউদ ইব্রাহিম বিষে অসুস্থ কিনা ভিডিও ভাইরাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:২৯ পিএম
দাউদ
মাফিয়া ডন দাউদ ইব্রাহিম

নিউজ ডেস্ক: ভারতের মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী ও মুম্বাই হামলার মাস্টারমাইন্ড দাউদ ইব্রাহিমের বিষক্রিয়ার খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। 

যদি মিডিয়া রিপোর্ট বিশ্বাস করা হয়, এটা অনুমান করা হচ্ছে, দাউদ ইব্রাহিম কে কোন অজানা ব্যক্তি দ্বারা বিষ প্রয়োগ করা হয়েছিল, তারপর তাকে গুরুতর অবস্থায় পাকিস্তানের করাচির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে, পর্দার আড়ালে আসল সত্য কী তা ঘিরে এখনও সন্দেহের মেঘ রয়েছে। এই বিষয়গুলো নিয়ে কথা বলতে, পাকিস্তানি ইউটিউবার শোয়েব চৌধুরী মানুষের মাঝে গিয়ে তাদের মতামত নেন। তিনি জনসাধারণের কাছে জানতে চেয়েছেন, দাউদ ইব্রাহিমকে সত্যিই বিষ দেওয়া হয়েছে কি বা তিনি সত্যিই পাকিস্তানে আশ্রয় নিয়েছেন কিনা।

পাকিস্তানি ইউটিউবার-এমন প্রশ্নের জবাবে সাধারণ লোকজন বলেন, দাউদ ইব্রাহিম সম্পর্কে কিছু বলার আগে আমরা সরকারের কাছে আবেদন জানাই ভারতের মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী এবং ডি কোম্পানির বস সত্যিই পাকিস্তানে থাকেন কি না? সরকারকে এর জবাব দিতে হবে। তাদের মতে,সরকার দাউদ ইব্রাহিম সম্পর্কিত বিষয়টি নিশ্চিত বা প্রত্যাখ্যান করতে পারে।

একজন পাকিস্তানি ইউটিউবার এর সাথে কথা বলার সময় একজন ব্যক্তি বলেন, দাউদ ইব্রাহিম আমাদের দেশে আছে কি না তা পাকিস্তান সরকারের অন্তত নিশ্চিত হওয়া উচিত। পাকিস্তান যদি এ ধরনের স্পর্শকাতর বিষয়গুলোকে গুরুত্ব না দেয় তাহলে বিশ্ব পর্যায়ে এর সবচেয়ে বড় প্রভাব পড়বে।

তবে, এই প্রথমবার নয় যে পাকিস্তান তার দুর্বল পররাষ্ট্রনীতির কারণে তিরস্কারের মুখে পড়েছে। এর আগে ওসামা বিন লাদেনের ক্ষেত্রেও মিথ্যা বিবৃতি দিয়ে বলা হয়েছিল লাদেন পাকিস্তানে নেই। কিন্তু পরে আমেরিকান বাহিনী অ্যাবোটাবাদে ঢুকে ওসামা বিন লাদেনকে হত্যা করে এবং দেশের মিথ্যাচার ধরা পড়ে।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image