• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কুমিল্লা দাউদকান্দিতে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নারীসহ শিশু আহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৩০ পিএম
কুমিল্লা দাউদকান্দিতে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষ

মেডিকেল প্রতিনিধি : কুমিল্লা দাউদকান্দির শায়েস্তাগঞ্জের কচুয়া রোডে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে কিশোরী সাদিয়া আক্তার মিম (১৮) এবং তার খালাতো ভাই শিশু শোয়াইব (১০) গুরুতর আহত হয়েছে।

রবিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে এই ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসা হয়।

আহত সাদিয়ার মা শাহিদা বেগম জানান,আজ সকালে নানীর বাসা থেকে আমার নিজ বাড়ি গৌরীপুরে ফেরার পথে আমাদের সিএনজির সাথে অন্য আরেকটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আমার মেয়ে মিম এবং আমার ছোট বোনের ছেলে শোয়াইব গুরুতর আহত হয়। শোয়েবের মাথা ফেটে যায় এবং মিমের বা-হাত ভেঙে যায়। পরে দায়িত্ব-রত চিকিৎসক শোয়াইবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়। অপরদিকে মিমের হাত ভেঙে যাওয়ায় তাকে পঙ্গু হাসপাতালে রেফার করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, কুমিল্লা থেকে সড়ক দুর্ঘটনায় এক কিশোরী ও তার ছোট খালাতো ভাই গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আসলে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। পরে তাদের মধ্যে শোয়াইবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং কিশোরী সাদিয়া আক্তার মীমকে পঙ্গু হাসপাতালে রেফার করা হয়। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image