• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে জাতীয় সংসদ সদস্য'র বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১১ পিএম
জাতীয় সংসদ সদস্য'র বিরুদ্ধে মিথ্যা সংবাদ
মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর : দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি ও তার বড় আব্বা আলহাজ্ব দেলোয়ার হোসেন (সাবেক ইউনিয়ন চেয়ারম্যান) এর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন জমিজমা সংক্রান্ত বিষয় কে কেন্দ্র করে এলাকার কিছু আদিবাসী জনসাধারণের সমন্বয়ে দিনাজপুর জেলা প্রেসক্লাবের সামনে ভূমি দখল নিয়ে জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি ও তার বড় আব্বার বিরুদ্ধে ভূমি জবর দখল নিয়ে নবাবগঞ্জ উপজেলার আদিবাসী মহল মানববন্ধন করেছে।

উক্ত মানববন্ধনের সংবাদ প্রকাশিত দৈনিক জাতীয় পত্রিকা প্রথম আলো যুগান্তর,কালের কন্ঠ সহ বেশ কিছু পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়েছে। এরই প্রতিবাদে আজ ৪ঠা আগষ্ট বিরামপুর উপজেলা অর্ন্তরালের ঢাকা মহাসড়কের বঙ্গবন্ধু মূরাল গোলচত্তরে উপজেলা আওয়ামী লীগ উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজুর নেতৃত্বে সমন্বিত ইউনিয়ন পৌরসভার সকল সরকার দলীয় কর্মীগন ও সাধারণ জনসাধারণ অংশ গ্রহণে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন বিরামপুর উপজেলার সরকার দলীয় সকল পর্যায়ের নেতৃবৃন্দ এবং সাধারণ জনসাধারণ। উক্ত মানববন্ধনে তারা বলেন জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি একজন ভালো মানুষ সে কখনো এমন কাজ করতেই পারে না কারন সে সাধারণ জনসাধারণের মাঝে তার নিজ তহবিল থেকে অর্থ এবং জমি দান করে থাকেন। তার বিরুদ্ধে ভূমি দখল নিয়ে যে মানববন্ধন ও সংবাদ প্রকাশে তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানান।।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image