• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনিতে তারকাবহুল কনসার্ট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৬ পিএম
শাহীন সামাদ, রফিকুল আলম, শুভ্রদেবসহ তরুণ প্রজন্মের তারকা
বর্ণাঢ্য সব আয়োজন নিয়ে সাজানো অনুষ্ঠান

নিউজ ডেস্ক:  স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনি আয়োজন হিসেবে রাজধানীর হাতিরঝিলে অনুষ্ঠিত হলো 'জয় বাংলার জয়' উৎসব। এক ঝাঁক তারকার পরিবেশনা আর বর্ণাঢ্য সব আয়োজন নিয়ে সাজানো অনুষ্ঠানটি।

এতে অংশ নিয়েছেন দেশ বরেণ্য কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, শাহীন সামাদ, রফিকুল আলম, শুভ্রদেবসহ তরুণ প্রজন্মের তারকা শিল্পী লিজা ও কোনাল। 'জয় বাংলার জয়' উৎসেবর আয়োজন করছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অন্তর শোবিজ।

এ নিয়ে প্রতিষ্ঠানের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, দেশ বরেণ্য ও তরুণ শিল্পীদের পরিবেশনা এই আয়োজনে থাকছে বেশ কয়েকটি চমকপ্রদ পর্ব। যেখানে থাকছে বিশ্বখ্যাত ড্রোন শো। এই ড্রোন শো'র মাধ্যমে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ তুলে ধরা হবে। একই সঙ্গে থাকছে বর্তমান সরকারের বিভিন্ন কার্যক্রম- পদ্মাসেতু, মেট্রোরেলসহ দেশব্যাপী নানা উন্নয়নের চিত্র। বাংলাদেশে এবারই প্র্রথম কোন ড্রোন শো্‌য়ের মাধমে এমন আয়োজন করা হচ্ছে।

এ আয়োজন নিয়ে তিনি জানান, 'জয় বাংলার জয়' উৎসবের মধ্য দিয়ে সমাপনি টানা হচ্ছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের। এছাড়াও থাকবে সবরকম নিরাপত্তা ব্যবস্তা। এর উদ্যোক্তা স্ব্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রীসভা কমিটি। সহোযোগিতায় মুক্তযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়।

ঢাকানিউজ২৪.কম /

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image