• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় যৌতুক না দেয়ায় ২ সন্তানের জননীকে হত্যার অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫২ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় যৌতুক না দেয়ায় ২ সন্তানের জননীকে
হত্যার অভিযোগ

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় যৌতুক না দেয়ায় সোনিয়া আক্তার (২৪) নামে ২ সন্তানের জননীকে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

সে শহরের কান্দিপাড়া এলাকার ধন মিয়ার মেয়ে। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে। নিহতের পরিবারের অভিযোগ, ৭ বছর আগে কান্দিপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে রাসেল মিয়ার সাথে একই এলাকার সোনিয়ার বিয়ে হয়। কয়েক বছর তাদের দাম্পত্য জীবন ভালভাবে কাটে। তবে সোনিয়ার দুটি কন্যা সন্তান হবার পর থেকে রাসেল ও তার মা-বোনসহ পরিবারের লোকজন যৌতুকের জন্য তাকে প্রায়ই নির্যাতন করত। বিভিন্ন সময় তাদের যৌতুকের চাহিদাও মেটানো হয়েছে। 

সম্প্রতি রাসেল ফার্নিচারের ব্যবসা করার জন্য ফের ২ লাখ টাকা দাবী করে। সোনিয়া সে যৌতুক দিতে অস্বীকার করায় স্বামী রাসেল তার মা রেহেনা বেগম, বোন সুমাইয়া, ফারজানাসহ পরিবারের লোকজন তাকে শনিবার বিকেলে তাকে গলা টিপে ও কেড়ির বড়ি খাইয়ে সদর হাসপাতালে ফেলে রেখে চলে যায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে সদর থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানাযাবে। ঘটনার তদন্ত চলছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image