• ঢাকা
  • মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ; ২৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গোপালগঞ্জে আ'লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৭ পিএম
গোপালগঞ্জে
আ'লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত

মো: ইকবাল হোসেন, গোপালগঞ্জ: গোপালগঞ্জে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ জুলাই) বেলা ১১টার দিকে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান এর নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাটি বের করা হয়। এতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে চৌরঙ্গী গোল চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে নেতাকর্মীদের নিয়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াছুর রহমান। এসময় শহর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির, সদর উপজেলা যুবলীগের সভাপতি জায়েদ মাহমুদ বাপ্পি, কৃষক লীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান বিশ্বাস সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিএনপি অনেক ষড়যন্ত্র করবে। তারা ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। আমরা মোকাবেলা করতে মাঠে আছি, থাকব। এ জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image