• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে ইসলামিয়া সরকারি হাই স্কুলে সুধী সমাবেশ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৩ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৫ পিএম
গফরগাঁওয়ে
ইসলামিয়া সরকারি হাই স্কুলে সুধী সমাবেশ অনুষ্ঠিত

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে ইসলামিয়া সরকারি হাই স্কুলে শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষার্থীদের সমসাময়িক বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে নবম শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ১১ টায় স্কুল মিলনায়তনে এ অভিভাবক ও সুধী সমাবেশের আয়োজন করা হয়।

অভিভাবক সমাবেশে শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়নের পাশাপাশি স্কুলে অনুপস্থিতি, স্কুল পালানো, মাদক, ইভটিজিং সহ আরো অন্যান্য বিষয়ে নিয়ে এই অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

গফরগাঁও ইসলামিয়া সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক শিব্বির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন 
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবিদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, আপনার সন্তান ঠিকমতো স্কুলে আসে কি না , স্কুল শেষে বাড়িতে ফিরছে কি না, সে ঠিকমত পড়াশোনা করছে কি না, তার স্কুলের পড়াশোনায় মনোযোগ কেমন, খারাপ কোন আড্ডা মিশছে কি না, এই সকল বিষয়ে খোঁজ খবর রাখার দায়িত্ব আপনার  তথা অভিভাবকদের। তাই আগামীতে আপনারা আপনাদের সন্তানের উজ্জল ভবিষ্যৎ বিনির্মাণে আরো যত্নবান হবেন। 

শিক্ষার্থীদের বিষয়ে স্কুলের শিক্ষকদের পাশাপাশি অভিভাবকরাও সচেতন হতে হবে।
 
এ সময় তিনি নবম শ্রেণির শিক্ষার্থীদের তথ্যপ্রযুক্তির এ যুগে নিজেকে একজন ভালো ছাত্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য মনোযোগ দিয়ে লেখাপড়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্কুলের সিনিয়র শিক্ষক মোঃ আবুল কাশেম, শহীদুর রহমান ও গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লব প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image