• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কুয়াকাটা সৈকতে পর্যটকদের ভিড়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪২ পিএম
কুয়াকাটা সৈকতে
পর্যটকদের ভিড়

নিউজ ডেস্ক : বিশেষ করে ঈদের ২য় দিনেই পর্যটকদের আগমন বাড়ছে। এদিকে পর্যটকদের বাড়তি সেবা প্রদানের পাশপাশি কুয়াকাটার সুনাম ধরে রাখতে ব্যবসায়ীরাও বদ্ধ পরিকর। পর্যটকদের আনাগোনা বৃদ্ধি পাওয়ায় খুসি স্থানীয় ব্যবসায়ীরা। আর এখানকার পর্যটন স্পট গুলোর নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করছে টুরিষ্ট্র পুলিশ।

ঈদের ছুটিতে দেশের বৃহত্তর সমুদ্র সৈকত পটুয়াখালীর কুয়াকাটা। সমুদ্র সৈকতের নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য দেখতে দেশ-বিদেশের হাজার হাজার পর্যটক ভিড় করছে।

গতকাল ঈদের দিন বিকেল থেকেই পর্যটকরা কুয়াকাটায় আসতে শুরু করেন। আর সকাল থেকে সমুদ্রের নোনা জলে গা ভিজেয়ে কিংবা সৈকতের ছাতার নিচে বসে সমুদ্র উপভোগ করছেন পর্যটকরা। সাগরের বিশালতায় পরিবার পরিজন নিয়ে একটু প্রশান্তি খুজছেন পর্যটকরা।

এছাড়া রাখাইন পল্লী, ইলিশ পার্ক, লেম্বুর বন, গঙ্গামতির চর ও বৃহত্তম সৈকতের ঝাউবাগানসহ বিভিন্ন পর্যটন স্পটে পর্যটকদের ভিড় লক্ষ করা গেছে।কুয়াকাটায় আগত পর্যটকদের সার্বিক নিরাপত্তায় বিভিন্ন পর্যটন স্পটে কাজ করছে ট্যুরিস্ট পুলিশ।

আবহাওয়া ভালো থাকলে আগামী সাত দিন কুয়াকাটায় পর্যটকদের এমন বাড়তি চাপ থাকবে বলে প্রত্যাশা এখানকার পর্যটন সংশ্লিষ্টদের। ঈদের ছুটিতে প্রিয়জনকে সাথে নিয়ে কুয়াকাটায় ভিড় জমিয়েছেন নানা বয়সের ও শ্রেনী পেশার পর্যটকরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image