• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিজয়নগরে ২০ হাজার চারা গাছ বিতরণ করেছে উপজেলা প্রশাসন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৫ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫৮ পিএম
বিজয়নগরে ২০ হাজার
চারা গাছ বিতরণ করেছে উপজেলা প্রশাসন 

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলা, প্রকৃতির সৌন্দর্যবর্ধন, পরিবেশের ভারসাম্য রক্ষা এবং সবুজ পরিবেশ গড়তে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ অন্যান্য সরকারি দপ্তরে বিভিন্ন প্রজাতির বনজ ও ফলজ গাছের চারা বিতরণ করেছে উপজেলা প্রশাসন। শনিবার (৫ আগস্ট) লুৎফর রহমান ফাউন্ডেশনের সহায়তায় বিজয়নগর উপজেলা প্রশাসনের উদ্যোগে ২০ হাজার চারা গাছ বিতরণ করা হয়।

চারা গাছ বিতরণ উপলক্ষে বেলা ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও চারা গাছ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এইচ ইরফান উদ্দিন আহমেদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মেহেদী হাসান খান শাওন, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু আহম্মেদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: মাছুম, উপজেলা কৃষি অফিসার মো: সাব্বির আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল জলিল, বীর মুক্তিযোদ্ধা মোঃ দবির আহমেদসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষিকাবৃন্দের নিকট এবং স্থানীয় জনগণের নিকট চারা গাছ বিতরণ করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image