• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে রূপালী ব্যাংক ছোট নোট গ্রহণ না করায় গ্রাহকের হয়রানি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৪ পিএম
রূপালী ব্যাংক ছোট নোট গ্রহণ না করায় গ্রাহকের হয়রানি
রূপালী ব্যাংক

রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে রূপালী ব্যাংক শাখায় গ্রাহকদের নিকট থেকে ছোট নোট গ্রহণ না করায় গ্রাহকদের হয়রানীর অভিযোগ উঠেছে। এমন অবস্থায় গ্রাহকের অনুরোধ করলেও ব্যাংক কর্মকর্তাগণ গ্রাহকদের সাথে অশোভনীয় আচরণ করছেন বলে গ্রাহকগণ অভিযোগ করেন। জানা গেছে,রূপালী ব্যাংক বিরামপুর শাখা গ্রাহকদের নিকট থেকে ছোট নোট গ্রহণ করছেনা। 

গ্রাহকদেরকে হয়রানী করে আসছে। এ বিষয়ে বিরামপুর পুরাতন বাজারের গ্রাহক মোস্তাফিজুর রহমান জানান,তিনি একটি সিগারেট কোম্পানীর এজেন্ট। তার কর্মচারীরা রূপালী ব্যাংকে বড় নোটের পাশাপাশি ১০ টাকা,বিশ টাকা ও ৫০ টাকার নোট জমা দিতে গেলে ক্যাশিয়ার ছোট নোট গ্রহণ না করে ব্যাসায়ীকে ব্যাংক কর্তৃপক্ষ হয়রানী করে আসছে। 

এব্যাপারে জানতে গ্রাহক মোস্তাফিজুর নিজে ব্যাংক শাখায় গেলে শাখার সহকারি ম্যানেজার বিজলী রাণী দাশ পিও বলেন,ছোট নোট নিলে আমার চাকুরী থাকবেনা। ছোট নোট আপনারা অন্য শাখায় জমা দেন বলে তিনি ব্যাংকের ভিতর উচ্চ স্বরে বিভিন্ন কথাবার্তা বলে গ্রাহকে অপমানিত করেন। 

অভিযোগ নিয়ে শাখা ম্যানেজার একেএম শহিদুজ্জামান এর নিকট গেলে তিনিও ছোট নোট নিতে অপারগতা প্রকাশ করেন। বিষয়টি শহরে চাউর হলে বৃহস্পতিবার স্থানীয় সাংবাদিকগণ ঐ শাখায় যান শাখা ম্যানেজারের নিকট ঘটনার সত্যতা জিজ্ঞেস করেন। এসময় শাখা ম্যানেজার একেআম শহিদুজ্জামান বলেন,গ্রাহকের সাথে বিজলী রাণী দাশের অশোভন আচরণ করা ঠিক হয়নি। আমাদের  ব্যাংকে অনেক ছোট নোট জমা হওয়ায় এবং স্থান সংঙ্কুলান না হওয়ায় আমরা ছোট নোট গ্রহণ করতে পারছিনা বলে জানান। 

তবে টাকা রাখার জায়গা করে আগামী সপ্তাহ থেকে ছোট নোট গ্রহণের ব্যবস্থা নেয়া হবে। এমন অবস্থায় স্বল্প ব্যয়ী গ্রাহকগণ অর্থ ব্যাংকে জমা দানের সুযোগ থেকে বিড়ম্বনার শিকার হচ্ছেন বলে জানিয়েছেন স্থানীয় বেশ কিছু গ্রাহক।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image