• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পাঠানকে ছাড়িয়ে গেল লিও, মুক্তির আগেই আয় ৫০০ কোটি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৬ পিএম
লিও
থ্যালাপাতি বিজয় ও সঞ্জয় দত্ত

নিউজ ডেস্ক:  লিও হল সেই ফিল্ম যাকে নিয়ে দর্শকদের উচ্চ প্রত্যাশা রয়েছে । দক্ষিণের এই ছবি বক্স অফিসে ঝড় তুলতে চলেছে। থালাপ্যাথি বিজয়, লোকেশ কানারাজ এই ফিল্মের জন্য একসঙ্গে কাজ করেছেন। যা পারিবারিক নাটক, রোমান্সের পাশাপাশি অ্যাকশনে পূর্ণ।

  ছবিটি ভারতে ১৯ অক্টোবর ২০২৩-এ মুক্তি পেতে চলেছে। এছাড়া যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রে একটি বিশেষ প্রিমিয়ার শো হবে। ফিল্ম সম্পর্কিত সর্বশেষ আপডেট হল যে ইউকে তে এটি ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত প্রতিটি ভারতীয় চলচ্চিত্রের প্রাক-বিক্রয় রেকর্ডকে হারিয়ে দিয়েছে। এর মধ্যে 'পাঠান'ও রয়েছে। এটা আশ্চর্যজনক। সংখ্যাটি দেখে যে কেউ অবাক হবেন, তবে চলচ্চিত্র প্রেমীদের জন্য এটি একটি আনন্দের উপলক্ষ থেকে কম নয়।

লিও বিশ্ব বক্স অফিসে অগ্রিম প্রি-সেল করে কোটি টাকা আয় করে

অগ্রিম প্রাক বিক্রয় থেকে লিও এখন পর্যন্ত ৩ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছে৷ এই পরিমাণ ২৪ কোটি টাকার সমান। ভক্তরা আশা করছেন যে এটি US$১০ মিলিয়নে পৌঁছাবে। কারণ এটির মুক্তির জন্য এখনও কয়েক দিন বাকি রয়েছে। গিরিশ জোহর লিওর অগ্রিম বিক্রয় সম্পর্কে বিভিন্ন বাজারের পরিসংখ্যান দিয়েছেন।

 লিও-এর নির্মাতারা ইতিমধ্যেই থিয়েটার ডিস্ট্রিবিউশন, ডিজিটাল রাইটস, স্যাটেলাইট ইত্যাদি থেকে ৫০০ কোটি টাকা আয় করেছেন। ছবিটি তৈরি করতে খরচ হয়েছে ৩০০ কোটি টাকা।

  লিও বড় ক্যানভাসে তৈরি একটি অ্যাকশন ফিল্ম। এটি হলিউড ফিল্ম 'এ হিস্ট্রি অফ ভায়োলেন্স' থেকে অনুপ্রাণিত বলে মনে করা হচ্ছে।

 ছবিতে অ্যান্থনি দাসের ভূমিকায় রয়েছেন সঞ্জয় দত্ত, আর হ্যারল্ড দাসের ভূমিকায় রয়েছেন অর্জুন সারজা। 

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image